• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:৩১
সর্বশেষ :

পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে তরুণ নেতা আশরাফুল ইসলাম রাবু

প্রতিনিধি: / ২৪৬ দেখেছেন:
পাবলিশ: রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪

ইমদাদুল হক,পাইকগাছা (খুলনা): পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে উপজেলা জুড়ে সর্বত্র চলছে আলোচনা, তবে আলোচনার শীর্ষে রয়েছেন সাবেক ছাত্রনেতা আশরাফুল ইসলাম রাবু। তিনি উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। এছাড়া পাইকগাছার ঐতিহ্যবাহী ষোলআনা সমবায় সমিতির পরিচালক হিসেবে বর্তমানে দায়িত্বে রয়েছে। নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী আগামী মার্চ থেকে কয়েক ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদের নির্বাচন। এই ঘোষণার সাথে সাথে নিজ নিজ এলাকার প্রার্থীরা ব্যস্ত হয়ে পড়েছেন প্রচার-প্রচারণা নিয়ে।
পাইকগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে সম্প্রতি আশরাফুল ইসলাম রাবু প্রার্থিতা ঘোষণা করেছেন। ছাত্রজীবন থেকে এখন পর্যন্ত আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন তিনি। এছাড়া তিনি রাজনীতির পাশাপাশি একজন সমাজসেবক হিসেবেও মানুষের কাছে অত্যন্ত সুপরিচিত। ইতোমধ্যে পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান হিসেবে উপজেলাবাসীর কাছে দোয়া ও সমর্থন চেয়ে প্রচারণা শুরু করেছেন আশরাফুল ইসলাম রাবু। আওয়ামীলীগের লীগের দুঃসময়ে দলীয় সভাপতি শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগকে ভালোবেসে জীবন  বাজি রেখে কলেজ জীবন থেকে ছাত্রলীগের রাজনীতিতে আসা আশরাফুল ইসলাম রাবু পাইকগাছা পৌরসভা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, উপজেলা আহবায়ক কমিটির সদস্য, যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা ছাত্রলীগ, সহ-সভাপতি বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ, খুলনা সিটি ল কলেজ শাখা, যুগ্ম সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ খুলনা মহানগর শাখা। এছাড়াও খুলনা জেলা ছাত্রলীগ, যুবলীগ তুখোড় কর্মী হিসেবে কাজ করেছেন। পাশাপাশি তিনি পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক
সংগঠনের নেতৃত্ব দিয়ে এসেছেন। এছাড়াও রাজনীতির পাশাপাশি তিনি উপজেলার গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়ে সমাজের একজন তরুণ নেতা হিসেবে সকলের কাছে বেশ পরিচিতি লাভ করেছেন। আশরাফুল ইসলাম রাবু এ প্রতিনিধিকে জানান, আমি শেখ হাসিনার উন্নয়নের আদর্শকে বিশ্বাস করি। মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে দেশকে এগিয়ে নিতে সব চ্যালেঞ্জ এবং ষড়যন্ত্র মোকাবেলা করে সারা দেশব্যাপী উন্নয়নের যে যাত্রা শুরু করেছেন তা বিশ্বে এখন উন্নয়নের রোল মডেল। বর্তমানে আমি দলমত নির্বিশেষে পাইকগাছা উপজেলার সর্বস্তরের জনগণের দোয়া, সহযোগিতা ও সমর্থন প্রত্যাশা করছি। তিনি আরো বলেন, দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাড়া পেয়েই আমি প্রচার প্রচারণায় নেমেছি। যদি নির্বাচনে আমাকে আমাকে জয়ী করেন তাহলে এলাকার উন্নয়ন ও জনগণের পাশে থেকে পাইকগাছা উপজেলাকে একটি ‘স্মার্ট উপজেলা’ হিসেবে যা যা করার দরকার, তা করার চেষ্টা করবো, ইনশা’আল্লাহ এলাকার মানুষের সুখে-দুখে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে তিনি উপজেলা পরিষদ নির্বাচনে পাইকগাছা উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করেন।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com