• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৩১
সর্বশেষ :
না.গঞ্জ সদরে মাংস প্রক্রিয়াকারীগণের প্রশিক্ষণ কর্মশালা কালিগঞ্জে অজ্ঞাতনামা ব্যাক্তির ক ঙ্কা ল উদ্ধার করেছে থানা পুলিশ পাইকগাছায় স্কুল ছাত্রী ধ র্ষ ণের অভিযোগে থানায় মামলা ; ধ র্ষ ক গ্রেপ্তার  তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু নির্মাণ শ্রমিক ফেডারেশনের ১লা মে আন্তজার্তিক মে দিবস পালিত তাপদাহ ও প্রচন্ড গরমে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরন করেছেন এমপি স্বপন ডুমুরিয়ায় প্রাণি সম্পদের উদ্যোগে তাপদাহে করনীয় বিষয়ক উঠান বৈঠক শ্যামনগর ডিজিটাল ক্যাটারিং সার্ভিসের উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা পানি বিতরণ তীব্র তাপদাহে মণিরামপুরে শ্রমজীবি-পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ  আজ মহান মে দিবস

জনতার হাতে গণপিটুনি: মোরেলগঞ্জে গরু চোরের চক্রের ৩ সদস্য আটক

প্রতিনিধি: / ৯২০ দেখেছেন:
পাবলিশ: শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪

এম.পলাশ শরীফ, নিজস্ব প্রতিবেদক

বাগেরহাটের মোরেলগঞ্জে গরু চোরের ৩ সদস্যে’র একটি চক্রকে গণপিটুনি দিয়ে থানা পুলিশে সোর্পদ করেছে স্থানীয় গ্রামবাসিরা। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ২ টার দিকে পৌর শহরের সানকিভাঙ্গা গ্রামে।

আটককৃত চক্রের সদস্যরা হলেন পার্শ্ববতী ইন্দুরকানী উপজেলার বালিপাড়া গ্রামের আনোয়ার শিকদার (৪৮), একই এলাকার ভবানিপুর গ্রামের সগির আহম্মেদ ফকির (৩৮) ও আনোয়ার শিকদারের ছেলে সাইমুন (১২) এ ৩ সদস্য গুরুত্বর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।
স্থানীয় গ্রামবাসিরা জানান, উপজেলার সানকিভাঙ্গা, পঞ্চকরণ, বলবুনিয়া আমবাড়িয়াসহ বিভিন্ন গ্রামে গত ৪ দিনের ব্যবধানে কৃষকের ১৩ টি গরু চুরির ঘটনায়। স্থানীয় গ্রামবাসিরা রাত জেগে পাহারা বসায়। শুক্রবার রাত ২ টার দিকে সানকিভাঙ্গা গ্রামে কৃষক মকবুল হাওলাদার ও রহমান হাওলাদারের বাড়ির গোয়াল ঘর থেকে ৪টি গরু চুরি করে নেওয়ার সময় স্থানীয়রা ৩ জনকে হাতে নাতে ধরে ফেলে গণপিটুনি দেয়। খবর পেয়ে পাহারায় থাকা কমিউনিটি পুলিশ ও মোরেলগঞ্জ থানা পুলিশের সদস্যরা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন বলেন, এলাকাবাসি ৩ চোরকে হাতেনাতে ধরে গণপিটুনি দিয়ে টহলরত পুলিশের হাতে সোর্পদ করেছে। তাদেরকে প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com