• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:১৬
সর্বশেষ :
না.গঞ্জ সদরে মাংস প্রক্রিয়াকারীগণের প্রশিক্ষণ কর্মশালা কালিগঞ্জে অজ্ঞাতনামা ব্যাক্তির ক ঙ্কা ল উদ্ধার করেছে থানা পুলিশ পাইকগাছায় স্কুল ছাত্রী ধ র্ষ ণের অভিযোগে থানায় মামলা ; ধ র্ষ ক গ্রেপ্তার  তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু নির্মাণ শ্রমিক ফেডারেশনের ১লা মে আন্তজার্তিক মে দিবস পালিত তাপদাহ ও প্রচন্ড গরমে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরন করেছেন এমপি স্বপন ডুমুরিয়ায় প্রাণি সম্পদের উদ্যোগে তাপদাহে করনীয় বিষয়ক উঠান বৈঠক শ্যামনগর ডিজিটাল ক্যাটারিং সার্ভিসের উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা পানি বিতরণ তীব্র তাপদাহে মণিরামপুরে শ্রমজীবি-পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ  আজ মহান মে দিবস

মোরেলগঞ্জে আপন ভাইয়ের বিরুদ্ধে যড়যন্ত্রের অভিযোগ

প্রতিনিধি: / ৫০৮ দেখেছেন:
পাবলিশ: সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪

নিজস্ব প্রতিবেদক:
বাগেরহাটের মোরেলগঞ্জে একই পরিবারের ৫ জনকে পৈত্রিক জমিজমা থেকে বিতাড়িত করার উদ্দেশে আপন ভাই ষড়যন্ত্র করছে বলে অভিযোগ পাওয়া গেছে। ষড়যন্ত্রের অংশ হিসেবে ৩ বোন ও ২ ভাইয়ের বিরুদ্ধে একাধিক হয়রানীমূলক মামলা দায়ের করা হয়েছে। পিটিয়ে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে বোনের ছেলে সোহেল তালুকদার (২৫)কে। এ ঘটনায় সোহেলের চাচা ইব্রাহিম তালুকদার বাদি হয়ে মোস্তফা হাওলাদারসহ ৪ জনের বিরুদ্ধে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে। যার মামলা নং-৩৬, তারিখ-২৬.১.২০২৪।
সানকিভাঙ্গা গ্রামের বুরজুক আলী হাওলাদারের ছেলে মোস্তোফা হাওলাদারের এমন অভিযোগ তুলেছেন তার অপর পাঁচ ভাইবোন। এরা হচ্ছেন, বড় ভাই সোহরাব হাওলাদার, ছোট ভাই মোফাজ্জেল হাওলাদার, বোন মমতাজ বেগম, পিয়ারা বেগম ও আলতারা বেগম।
অভিযোগে বলা হয়েছে, মোস্তফা হাওলাদার তার অপর ভাই-বোনদেরকে পৈত্রিক সম্পত্তির অংশ ভোগ দখল করতে দিচ্ছেন না। এলাকা ছাড়া করতে তাদের বিরুদ্ধে একাধিক মামলা দায়ের করেছেন। সর্বশেষ গত শুক্রবার ছোট বোন আলতারা বেগমের ছেলে সোহেল তালুকদারকে কুপিয়ে গুরুতর জখম করে রাস্তার পাশে ফেলে রাখে। সোহেলকে উদ্ধার করে হাসপাতালে পৌছে দেওয়ায় স্থানীয় গ্রাম পুলিশ চানমিয়া হাওলাদারের বিরুদ্ধেও থানায় অভিযোগ দায়ের করেছে মোস্তফা।
ভাইয়ের দায়ের করা একের পর হয়রানিমূলক মামলা ও ষড়যন্ত্রের হাত থেকে রক্ষা পেতে উর্দ্ধতন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন ভাই-বোনেরা।
এ বিষয়ে মোস্তফা হাওলাদার তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বিকার করে বলেন, ‘আমি ভাই বোনদের জমি জোরপূর্বক দখল করছি না। উল্টো আমার বিরুদ্ধে তারা ষড়যন্ত্র করছে’।

 


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com