• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৫৬
সর্বশেষ :
না.গঞ্জ সদরে মাংস প্রক্রিয়াকারীগণের প্রশিক্ষণ কর্মশালা কালিগঞ্জে অজ্ঞাতনামা ব্যাক্তির ক ঙ্কা ল উদ্ধার করেছে থানা পুলিশ পাইকগাছায় স্কুল ছাত্রী ধ র্ষ ণের অভিযোগে থানায় মামলা ; ধ র্ষ ক গ্রেপ্তার  তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু নির্মাণ শ্রমিক ফেডারেশনের ১লা মে আন্তজার্তিক মে দিবস পালিত তাপদাহ ও প্রচন্ড গরমে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরন করেছেন এমপি স্বপন ডুমুরিয়ায় প্রাণি সম্পদের উদ্যোগে তাপদাহে করনীয় বিষয়ক উঠান বৈঠক শ্যামনগর ডিজিটাল ক্যাটারিং সার্ভিসের উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা পানি বিতরণ তীব্র তাপদাহে মণিরামপুরে শ্রমজীবি-পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ  আজ মহান মে দিবস

মোরেলগঞ্জে হোটেলের খাবার খেয়ে ৩ পরীক্ষার্থী হাসপাতালে

প্রতিনিধি: / ৪৪১ দেখেছেন:
পাবলিশ: শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪

এম.পলাশ শরীফ, নিজস্ব প্রতিবেদক
 বাগেরহাটের মোরেলগঞ্জে হোটেলের খাবার খেয়ে ৩ জন দাখিল পরীক্ষার্থী গুরুত্বর অসুস্থ হয়ে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জানাগেছে, উপজেলার কেজি মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্রের দাখিল পরীক্ষার্থী নিশানবাড়িয়া ইউনিয়নের দক্ষিণ জামিরতলা বিএস দাখিল মাদ্রাসার ছাত্রী সাদিয়া আক্তার (১৬), লিচা আক্তার (১৭) ও লিজা আক্তার (১৬) পরীক্ষা শেষে নব্বাইরশী বাসষ্ট্রান্ডে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে একটি হোটেলে খাবার খেয়ে কিছুক্ষণ পরে অসুস্থ হয়ে পড়ে। পরবর্তীতে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে আরএম হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
হাসপাতালে চিকিৎসাধীন লিচা আক্তারের বড় বোন লিপি আক্তার জানান, পরীক্ষা শেষে বাসষ্ট্রান্ড এলাকায় একটি হোটেলে  আমার বোনসহ ৩ পরীক্ষার্থী সিংগারা ও পরাটা খাওয়ার পরপরই। অসুস্থ হয়ে পড়ে ওখান থেকে পাসেই আরএম হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির  নির্দেশ দেন।

এ বিষয়ে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার ডা. লাবণী আক্তার বলেন, অজানা বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে ৩ ছাত্রী হাসপাতালে ভর্তি আছে। তাদের অবস্থা এখন ভালোর দিকে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com