• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:০৮
সর্বশেষ :

পাটকেলঘাটায় অভিনব কায়দায় ৪ লাখ টাকা ও পৌনে ৪ ভরি স্বর্ণ লুট

নিজস্ব প্রতিনিধি / ২২ দেখেছেন:
পাবলিশ: মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
অভিনব কায়দায় ৪ লাখ টাকা ও পৌনে ৪ ভরি স্বর্ণ লুট

সাতক্ষীরার পাটকেলঘাটায় অভিনব কায়দায় চার লাখ টাকা ও পৌনে চার ভরি স্বর্ণ লুটের অভিযোগ উঠেছে।  সোমবার সন্ধ্যা ৭ঃ৩০ টার  দিকে  পাটকেলঘাটা থানার বাইগুনি গ্রামের মুরগি খামারী আজিজুল ইসলাম মোড়লের বাড়িতে এ ঘটনাটি ঘটে।
আজিজুল ইসলামের ছেলে মনি মোড়ল জানান, আমার মা নাজমুন নাহার বাড়িতে এক ছিলেন। সন্ধ্যার পরে চার পাঁচ জন দুর্বৃত্ত আমাদের বাড়িতে প্রবেশ করে গোয়াল থেকে একটি ছাগলের বাচ্চা ধরে নিয়ে এসে গেটের সামনে ছেড়ে দেয়। ছাগলের বাচ্চার ডাক শুনে  এ সময় আমার মা ঘর থেকে বের হয়ে আসলে তাকে মারপিট করে ও অস্ত্রের মুখে জিম্মি করে  দড়ি দিয়ে হাত ও চোখ  বেঁধে ফেলে। এবং মায়ের কোমরে থাকা আলমারির চাবি ছিনিয়ে নেয়। এ সময় আলমারিতে রাখা পৌনে চার ভরি স্বর্ণ ও মুরগি বিক্রয় করা চার লাখ টাকা লুট করে নিয়ে চলে যায় দূর্বৃত্তরা। আমি ও আমার পিতা বাড়িতে এসে আমার মাকে হাত ও চোখ বাঁধা অবস্থায় দেখতে পায়। তাৎক্ষণিক আমি পাটকেলঘাটা থানায় অভিযোগ দায়ের করি।
পাটকেলঘাটা থানার অফিসার ইন চার্জ বিপ্লব কুমার নাথ রাতেই সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান,অপরাধী যেই হোক তাকে খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com