• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:২২
সর্বশেষ :

প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ

তালা, সাতক্ষীরা প্রতিনিধি / ১৪৮ দেখেছেন:
পাবলিশ: রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ

প্যারাসুট অ্যাডভান্সডের জনপ্রিয় ব্র্যান্ড, প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা সিয়াম আহমেদ ও মেহজাবীন চৌধুরী’র সাথে ‘সিল্কি সিল্কি ডান্স চ্যালেঞ্জ’ ক্যাম্পেইনের আয়োজন করেছে। এই ক্যাম্পেইনের বিজয়ীরা প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরার ফেসবুক এবং টিকটক পেজে ফিচার হওয়ার সুযোগ পাবেন। এছাড়াও, বিজয়ীদের জন্য থাকছে আকর্ষণীয় পুরষ্কার।
প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা সিল্কি চুলকে প্রাধান্য দিয়ে আসা একটি ব্র্যান্ড আর সেই জায়গা থেকে সিল্কি চুলের সৌন্দর্যকে তুলে ধরার সুযোগ করে দিতেই এই ক্যাম্পেইন আয়োজন করেছে ব্র্যান্ডটি। ব্র্যান্ডটি তাদের ফেসবুক পেজে সিয়াম আহমেদ ও মেহজাবীন চৌধুরীর একটি ভিডিও পোষ্ট করেছে যেখানে তাঁদেরকে একসাথে নাচতে দেখা যায় এবং তাঁরা সবাইকে এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করার আহ্বান জানাচ্ছে।
এই চ্যালেঞ্জে অংশগ্রহণ করতে টিকটকে নিজেদের নাচের ভিডিও পোষ্ট করতে হবে অংশগ্রহণকারীদের। ভিডিও পোষ্টের সময় সেটিংস ‘পাবলিক’ করে একটি নির্ধারিত মিউজিক, ফিল্টার ও #ILoveParachuteAdvansedAloeVera #SilkySilkyHairDanceChallenge হ্যাশট্যাগগুলো ব্যবহার করতে হবে।
প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরী বলেন, “প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা হেয়ার অয়েল আমার পছন্দের হেয়ার কেয়ার ব্র্যান্ড। এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করে সবাই নাচের মাধ্যমে সিল্কি চুলের প্রতি ভালোবাসা প্রকাশ করতে পারবে, যা নিঃসন্দেহে চমৎকার একটি উদ্যোগ। আমি বিশ্বাস করি কারও সুপ্ত প্রতিভাকে তুলে ধরতে এটি হতে পারে অসাধারণ একটি প্ল্যাটফর্ম।”
প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও অভিনেতা সিয়াম আহমেদ বলেন, “সিল্কি সিল্কি ডান্স চ্যালেঞ্জ’-এর একটি অংশ হতে পেরে আমি সত্যিই আনন্দিত। এটি ভক্তদের সাথে যুক্ত হবার ও কিছু সুন্দর সুন্দর পারফর্ম্যান্স দেখতে পারার একটি দারুণ সুযোগ। ক্যাম্পেইনের বিজয়ীদের সাথে স্ক্রিন শেয়ার করতে আমি আগ্রহের সাথে অপেক্ষা করছি।”
নাচের প্রতি যাদের ভালোবাসা আছে তাদের জন্য ‘সিল্কি সিল্কি ড্যান্স চ্যালেঞ্জ’ ক্যাম্পেইনটি চমৎকার একটি সুযোগ। সেরা অংশগ্রহণকারীরা বাংলাদেশের জনপ্রিয় দুইজন সেলিব্রেটির সাথে ফিচার হওয়ার ও প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা-এর পক্ষ থেকে আকর্ষণীয় পুরষ্কার জেতার সুযোগ পাবেন।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com