• বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৮:০৯

ফকিরহাটে প্রাইভেটকারের ধাক্কায় ব্যবসায়ি নিহত

প্রতিনিধি: / ১০১ দেখেছেন:
পাবলিশ: রবিবার, ১০ মার্চ, ২০২৪

ফকিরহাট প্রতিনিধি : ফকিরহাটে প্রাইভেটকারের ধাক্কায় ভ্যান যাত্রী সার ব্যবসায়ি সাহেব আলী সরদার (৫২) নিহত হয়েছেন। এসময় নারীসহ দুই ভ্যানযাত্রী আহত হয়েছেন। খুলনা-ঢাকা মহাসড়ের ফকিরহাট উপজেলার পাগলা-শ্যামনগর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে।নিহত সাহেব আলী সরদার উপজেলার পাগলা-দেয়াপাড়া গ্রামের জাফর সরদারের ছেলে।
মোল্লাহাট হাইওয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) হাসানুর রহমান জানান, শনিবার (৯ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে সাহেব আলী সরদার সহ অন্যরা ফকিরহাট বাজার থেকে বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় পাগলা-শ্যামনগর এলাকায় বাইপাস সড়ক দিয়ে মহাসড়কে উঠার সময় ঢাকাগামী একটি প্রাইভেটকার ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যান থেকে যাত্রীরা ছিটকে নিচে পড়ে যান। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক সাহেব আলী সরদারকে মৃত বলে ঘোষনা করেন। দুর্ঘটনায় ভ্যানযাত্রী  নাজিয়া বেগম (১৮) এবং শাকিল আহম্মেদ আহত হয়েছেন। দুর্ঘটনার পর প্রাইভেটকারটি পালিয়ে গেছে।
ফকিরহাট মডেল থানায় অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম বলেন, প্রাইভেটকারটি আটকের চেষ্টা চলছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com