• রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:১৯

ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন এমপি’র সুস্থতা কামনায় মডেল মসজিদে দোয়া অনুষ্ঠিত 

প্রতিনিধি: / ১২১ দেখেছেন:
পাবলিশ: সোমবার, ৪ মার্চ, ২০২৪

ফকিরহাট প্রতিনিধি: ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন এমপি’র আশু সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশের নির্দেশনায় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে রবিবার বাদ আসর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের আশু রোগমুক্তি কামনা করা হয়। একই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়।

উপজেলা মডেল মসজিদের ইমাম মুফতি মাওঃ মাহমুদুল হাসান কামরুলে পরিচালনায় উক্ত দোয়া মাহফিল অংশ নেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শেখ আব্দুর রাজ্জাক, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহীদ সুজা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার ইমরান আলী লিটু, শেখ আসলাম আলী, কোষাধ্যক্ষ শেখ ছরোয়ার হোসেন, সহদপ্তর সম্পাদক আবুল আহসান টিটু, মুলঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শেখ আবু বকর, উপজেলা কৃষক লীগের আহবায়ক ফকির দাউদ হায়দার বাবু, সদর ইউনিয়নের সাধারণ সম্পাদক আখলাক সাহেদ, মূলঘর ইউনিয়নের সাধারণ সম্পাদক গোলাম রসুল, সদর ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ আজমল হোসেন, সদর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শেখ কামরুল হোসেন, শরীফুল ইসলাম লাল্টু, ছাত্র নেতা মেহেদী মিরাজ প্রমূখ।

এসময় আগত মুসল্লীগন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, মিডিয়া কর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com