• বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:০৪
সর্বশেষ :
তালা বাজার বণিক সমিতির সহ-সভাপতি রানাকে সাময়িক বহিষ্কার পাইকগাছায় বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ আশাশুনির যদুয়ারডাঙ্গা প্রাইমারী স্কুলের সড়ক দুরাবস্থায় নাজেহাল উপকূলীয় অঞ্চলে সুপেয় পানির ট্যাংক বিতরণ করলেন এমপি দোলন  দেবহাটায় জন্ম নিবন্ধন বিষয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের মত বিনিময় দেবহাটায় প্রতিবন্ধীদের হুইল চেয়ার সুদমুক্ত ক্ষুদ্রঋণ, শিক্ষা উপকরণ বিতরণ দোয়ারাবাজারে ৮৭ বস্তা ভারতীয় চিনিসহ পিতা-পুত্র আটক দোয়ারাবাজারে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারিদের মধ্যে গো-খাদ্য বিতরণ র‌্যাবের অভিযানে ডাকাত দলের মুলহোতা তালার রিয়াজুল গ্রেফতার  তালায় রাস্তা বাঁশের বেড়া : ঘরে আবর্জনা ছুড়ে মারার অভিযোগ

বিরামপুর খানপুর ইউনিয়নে ব্যাপক উন্নয়ন ও নৌকা প্রতীকের জনসমর্থনের জোয়ার।

প্রতিনিধি: / ২৭৪ দেখেছেন:
পাবলিশ: বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩

শফিকুল ইসলাম দিনাজপুর জেলা প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুরের বিরামপুর উপজেলার ৩ নং খানপুর ইউনিয়নে ব্যাপক উন্নয়ন ও নৌকা প্রতীকের জনসমর্থনে চেয়ারম্যান চিত্তরঞ্জন পাহান নির্বাচনী কার্যক্রমের ভূমিকা প্রকাশ করেন।

আজ (৫ ডিসেম্বর ২৩) মঙ্গলবার আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুরের বিরামপুর উপজেলা ৩নং খানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চিত্তরঞ্জন পাহান ইউনিয়নের উন্নয়ন ও নৌকা প্রতীকের জনসমর্থনের ব্যাপক উচ্ছ্বসিত ভূমিকা প্রকাশ করেছে। উক্ত বিষয়ে সরজমিনে ইউনিয়ন চেয়ারম্যান চিত্তরঞ্জন পাহানের নিকট জানতে চাইলে তিনি জানান,বিগত সময় আমাদের দিনাজপুর ৬ আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় সংসদ সদস্য শিবলী সাদিক ব্যাপক উন্নয়ন করেছেন যার মধ্যে বিরামপুর ৩ নং খানপুর ইউনিয়নে বিশেষ ভূমিকায় রয়েছে। অত্র ইউনিয়নের সকল বাসিন্দাদের সুখ ও দূঃখের সাথী হয়ে ছিলেন। যে কোন সমস্যায় তিনি সাথে সাথে এগিয়ে আসতেন ও গরীব অসহায় মানুষের পাশে থেকে সকল মানুষ কে সার্বিক সহযোগিতা করেছেন। তিনি আরও জানান, সংসদ সদস্য শিবলী সাদিক এমপি আমার খানপুর ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করেছেন। পাশাপাশি জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি বর্তমানে নৌকা প্রতীক পেয়েছেন। এই জন্য আমি ও আমার ইউনিয়ন বাসি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে অনেক ধন্যবাদ জানিয়েছেন। বিশেষ করে খানপুর ইউনিয়নে আওয়ামী লীগের জনসমর্থনে মানুষ অনেক বেশি ও এলাকার মানুষ নৌকা প্রতীক কে খুবই ভালোবাসেন। একমাত্র নৌকা ছাড়া কোন বিকল্প নাই বলে সকলের মন্তব্য। তিনি আরো বলেন,জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি এবারে তৃতীয়বার সংসদ সদস্য হিসাবে নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন। তিনি অনেক উন্নয়ন করেছেন ও পূনরায় দ্বায়িত্ব পেলে আরও অনেক উন্নয়ন হবে এবং দিনাজপুর – ৬ আসনে ৪ উপজেলার উন্নয়নের অসমাপ্ত কাজগুলি সমাপ্ত হবে। বিরামপুর উপজেলার খানপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের ব্যাপক জনসমর্থন রয়েছে বলে জানান।
এবারে নির্বাচনে নৌকা প্রতীকে অনেক ভোট দিয়ে মাননীয় জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক কে জয়যুক্ত করবেন বলে আমি আশা প্রকাশ করছি। তিনি আরও জানান,
একটানা দুই বারের সংসদ সদস্য চলমান থাকা অবস্থায় এলাকায় ব্যাপক উন্নয়ন ও নির্বাচনী কার্যক্রমে চিত্র প্রকাশ হয়েছে। গরীব অসহায় মানুষের কল্যানে সব সময় কাজ করে গেছেন। এলাকার বিভিন্ন রাস্তা ঘাট ড্রেন কালর্ভাট সহ জনকল্যাণমুখী কার্যক্রম পরিচালনা অব্যাহত রয়েছে। উন্নয়ন কার্যক্রমের অসমাপ্ত কাজগুলি সমাপ্ত করার লক্ষ্যে তিনি সুযোগ পেয়েছেন। চেয়ারম্যান চিত্তরঞ্জন পাহান আরো বলেন,এলাকার বিশেষ ভাবে উন্নয়ন কার্যক্রম পরিচালনা সহ জনগণের সহিত সোহাদপূর্ণ আচরণ পূর্ণ জনসমর্থনে এবারে নৌকা প্রতীকে মনোনয়ন পেয়ে পূনরায় জনগণের কল্যানে কাজ করার সুযোগ পেয়েছেন। এই উন্নয়নের সুযোগ গ্রহণ করতে এলাকার জনগন তা সাদরে গ্রহণ করবে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com