• রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫৫
সর্বশেষ :
অত্যাধুনিক সেবা দিতে রোস্তম মেডিকেল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন তালায় দোয়াত-কলমের জনসভায় জনস্রোত তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নি হ ত, আ হ ত ১১ এলজিইডির উন্নয়নে পাল্টে যাচ্ছে ডুমুরিয়ার গ্রামীণ অর্থনীতি পাইকগাছায় গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পর্শে যুবকের মৃ ত্যু পাইকগাছায় ৬ জন চেয়ারম্যান প্রার্থী সহ মোট ১৯ প্রার্থীর নির্বাচনী প্রচারণা জমে উঠেছে বিনেরপোতা এলাকায় মোটরযানের উপর মোবাইল কোর্ট   আশাশুনিতে সংগঠন পরিপন্থী সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি দোলন  দেবহাটায় এনসিসি ব্যাংকের ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন 

একান্ত সাক্ষাতকারে উদীয়মান মডেল তারকা ও অভিনেত্রী উম্মে হাবিবা

জাহাঙ্গীর হোসেন / ৩৪ দেখেছেন:
পাবলিশ: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
মডেল তারকা ও অভিনেত্রী উম্মে হাবিবা

উদীয়মান নতুন মডেল তারকা ও অভিনেত্রী উম্মে হাবিবা। তার সাথে একান্ত সাক্ষাতে উম্মে হাবিবা বলেন আমি তো কাজ নিয়ে অনেক ব্যস্ত রয়েছি। আপনারা জানেন আমি নারায়ণগঞ্জের মেয়ে। শিল্পকলা থেকে। নাটক, মঞ্চ, নৃত্য, থেকে এখন মিডিয়া পাড়ায় কাজের অনেক সুযোগ হয়েছে আমার। ধন্যবাদ জানাই দর্শক শ্রোতাদের যারা আমার নাটক দেখে কমেন্টস করে আমাকে অনুপ্রাণিত করছেন আরও ভাল কাজ করতে।

 

বর্তমানে আপনি কি কি কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন একটু দর্শকদের উদ্দেশ্যে বলবেন কি? হ্যাঁ ঈদের আগে কাজের চাপ ছিল প্রচুর। ঈদের পরে এখনো কিছু পেন্ডিং কাজ রয়েছে ওগুলোই করে যাচ্ছি নতুন কিছু কাজের অফার রয়েছে, টেলিভিশনে দুটি নতুন বিজ্ঞাপন করার চুক্তিবদ্ধ হয়েছি, পাশাপাশি আমার হাতে একদিনের খন্ড নাটক রয়েছে চারটি। দুটি ধারাবাহিক তো করে যাচ্ছি এস বি ওন চ্যানেলের জন্য এবং শাহেদ আকমলের দুটি খন্ড নাটকের শুটিংয়ের জন্য নেপাল যাচ্ছি খুব শীঘ্রই কথা চূড়ান্ত হয়ে গেছে। পাশাপাশি নতুন আরো কাজ করার অনেক সাড়া পাচ্ছি।

 

বর্তমানে মিডিয়াতে কাদের পরিবেশ কেমন? উম্মে হাবিবা বলেন, আগের তুলনায় বেশ ভালো এবং মিডিয়া এখন জনপ্রিয়তার লেভেলে চলে এসেছে। বিনোদনের একটা অনেক বড় মাধ্যম তো, ইউটিউব ও ফেসবুকের কারণে প্রসারিত হয়েছে।

 

যদি কখনো সিনেমার অফার পান তাহলে কি কাজ করবেন? উম্মে হাবিবা বলেন, অবশ্যই করবো একজন শিল্পী হিসেবে সর্বোচ্চ পর্যায়ের সম্মান জায়গা ফিল্ম ওটা শুধু আমার না সবারই একটা আশা থাকে বড় পর্দা নিজেকে উপস্থাপন করা, কারণ সিনেমা হল মানে একটা ভিন্ন জগৎ ভিন্ন পরিবেশ একত্রিত হয়ে সিনেমা দেখা উপভোগ করা ভালো মন্দ প্রদান করা। আমি আশাবাদী ভালো কাজ করলে হয়তোবা একদিন আমার সুযোগ চলে আসতে পারে।,

 

সর্বশেষ দর্শকের জন্য কিছু বলবেন কি? দর্শক হচ্ছে আমাদের সবকিছুর উপড়ে ভালোবাসা জায়গায় দর্শক আছে বলে আমরা বেঁচে আছি। দর্শকদের কে অসংখ্য ধন্যবাদ যারা সময় নষ্ট করে আমাদের দেখেন কমেন্টস করেন সকল দর্শকদে প্রতি রইলো আমার পক্ষ থেকে আন্তরিক ভালোবাসা ও শুভেচ্ছা।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com