• সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৪৫
সর্বশেষ :
সাতক্ষীরায় আইআরআই’র আয়োজনে ‘তর্কে বিতর্কে উপজেলা নির্বাচন’ নির্বাচনী বিতর্ক অনুষ্ঠিত সাতক্ষীরা বাইপাস সড়কে মোটরযানের উপর মোবাইল কোর্ট   শ্যামনগরে মৎস্য ঘের জবর দখল ও লুটপাটের প্রতিবাদে মানববন্ধন ডুমুরিয়ায় জলবায়ু সহনশীল মৎস্যচাষ ও মৎস্য ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ কালিগঞ্জে উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং প্রশিক্ষণ অনুষ্ঠিত  ডুমুরিয়ায় তাল গাছ থেকে পড়ে এক মজুরের মৃ ত্যু আগামী ২১মে দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে শেষ মুহূর্তে প্রচারনা  বিশিষ্ট সাংবাদিক আবুল কালাম আজাদ এর সুস্থতা কামনা ডুমুরিয়ায় ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে হাসি অত্যাধুনিক সেবা দিতে রোস্তম মেডিকেল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন

বিশ্বকবির জন্মবার্ষিকী উপলক্ষে মহম্মদপুরে একক কবিতা আবৃত্তি অনুষ্ঠান

মুরাদ হোসেন, মাগুরা প্রতিনিধি / ৯১ দেখেছেন:
পাবলিশ: বুধবার, ৮ মে, ২০২৪
মহম্মদপুরে একক কবিতা আবৃত্তি অনুষ্ঠান

আজ ২৫শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মদিন। কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মবার্ষিকী উপলক্ষে ‘রবিরশ্মি’ শিরোনামে মাগুরার মহম্মদপুরে কলমের সৈনিক আবৃত্তি একাডেমির আয়োজনে একক কবিতা আবৃত্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

উপজেলার কৃতি সন্তান বিশিষ্ট আবৃত্তিকার, কবি ও নাট্যকার সালাহ্উদদীন আহমেদ মিলটনের একক আবৃত্তি এই অনুষ্ঠানে কবিগুরুর বিখ্যাত বিভিন্ন কবিতা আবৃত্তি করা হয়। বুধবার (৮ মে) বেলা ১১ ঘটিকায় কলমের সৈনিক বিদ্যানিকেতনের মিলনায়তনে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষে ‘রবিরশ্মি’ শিরোনামে একক এই আবৃত্তি আনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

এ সময় কলমের সৈনিক সংসদের সাহিত্য সম্পাদক ও আমিনুর রহমান কলেজের সহকারী অধ্যাপক মোঃ জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ নুরে আলম সিদ্দিকী।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com