• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:০১
সর্বশেষ :
প্রচণ্ড তাপদাহে পথচারীদের মাঝে এমপি দোলনের পানি ও খাওয়ার স্যালাইন বিতরণ দেবহাটা উপজেলায় পুষ্টি সমন্বয় কমিটির সভা অনাবৃষ্টি ও পানির অভাবে পাইকগাছায় হাজার বিঘা জমি পতিত পড়ে আছে ডুমুরিয়ায় জাতীয় আইনগত সহায়তা দিবসে র‍্যালী ও আলোচনা সভা বেদখল জমি ক্রয় করে দখল নিতে একাধিক মামলা মোক্ষদমা দিয়ে হয়রানির অভিযোগ  কালিগঞ্জে অপরিপক্ক রাসায়নিক মিশ্রিত ৪’শ কেজি আম বিনষ্ট  সড়কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লাবসার মোড়ে মোটরযানের উপর মোবাইল কোর্ট শ্যামনগরে উকিল বার সংস্কার কাজের উদ্বোধন করেন আতাউল হক দোলন-এমপি  পূর্ব শত্রুতার জের ধরে মহম্মদপুরে দু’গ্রুপের সং ঘ র্ষ ও ঘরবাড়ী ভাং চু র দেবহাটায় আন্তর্জাতিক নজরুল সম্মেলন ২৪’র সমাপনী 

মোরেলগঞ্জে নও মুসলিম পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ

প্রতিনিধি: / ১৫৮ দেখেছেন:
পাবলিশ: মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪

মোরেলগঞ্জ প্রতিবেদক: বাগেরহাটের মোরেলগঞ্জের আমুরবুনিয়া গ্রামে অনুপ্রানিত হয়ে হিন্দুধর্ম ত্যাগ করে একমাত্র মিসশু সন্তকানকে নিয়ে ইসলাম গ্রহন করেছেন স্বামী-স্ত্রী। আলোচিত এ ঘটনাটি ঘটেছে নিশানবাড়িয়া ইউনিয়নের আমুরবুনিয়া গ্রামের হিন্দু পাড়ায়। এ খবরটি পেয়ে ইউনিয়ন পরিষদের মাধ্যমে নও মুসলিম পরিবারের মাঝে মঙ্গলবার সকালে একটি সেলাই মেশিন তুলে দিয়েছেন নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম।

নও মুসলিম আবু বকর জানায়, গত ১৪ সে খুলনা নোটারী পাবলিকের মাধ্যমে এ্যাফিডেভিট করে আইনগতভাবে ইসলাম ধর্ম গ্রহন করেছেন।
তিনি সম্পূর্ণ স্বজ্ঞানে, সুস্থ মস্তিষ্কে, কারো প্ররোচনা বা চাপ ছাড়াই নিজ ইচ্ছায় স্বাধীনতভাবে ইসলাম গ্রহজন করে মুসলিম হয়েছে। হিন্দু ধর্ম ত্যাগ করে স্বামী-স্ত্রীর ইসলাম গ্রহন পদ্মনাথ থেকে আবু বকর, বৃষ্টি থেকে আমেনা।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com