• রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৩৮
সর্বশেষ :
পাটকেলঘাটায় আনারস প্রতিকের নির্বাচনী অফিস উদ্বোধন পাটকেলঘাটায় মাদ্রাসার ছাত্রীকে ধ র্ষ ন চেষ্টা মা ম লায় যুবক গ্রেফতার  ডুমুরিয়াসহ ৪৫০টি মৎস্যজীবী গ্রাম উন্নয়ন করা হচ্ছে সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন শ্যামনগরে সুপিয় পানির জন্য হাহাকার, সরকারীভাবে বর্ষার পানি সংরক্ষণের ট্যাংক দাবি  ইউএনও’র আদেশ অমান্য করে ঘেংরাইল নদীর ব্রিজের কাজ আবারো শুরু দেবহাটা উপজেলা কৃষি অফিসারের বদলীজনীত সংবর্ধনা প্রদান দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনের ৯ প্রার্থীর প্রতিক বরাদ্দ না.গঞ্জ সদরে মাংস প্রক্রিয়াকারীগণের প্রশিক্ষণ কর্মশালা কালিগঞ্জে অজ্ঞাতনামা ব্যাক্তির ক ঙ্কা ল উদ্ধার করেছে থানা পুলিশ

মোরেলগঞ্জে তাঁতীদলের কেন্দ্রীয় নেতার উদ্যোগে ঈদ উপহার বিতরণ

প্রতিনিধি: / ২৬ দেখেছেন:
পাবলিশ: শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিাধি: দেশনায়ক তারেক রহমানের আহবানে বাগেরহাটের মোরেলগঞ্জ ও শরণখোলা উপজেলায় ৩৫০ পরিবারের মাঝে তাঁতীদলের কেন্দ্রীয় নেতার উদ্যোগে ঈদ উপহার ও এক শত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়। শনিবার দুপুরে মিম কমিউনিটি সেন্টারে এ সব ঈদ উপহার বিতরণ করেন তাতীদলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম-আহবায়ক বিশিষ্ট সমাজ সেবক মোরেলগঞ্জের কৃতি সন্তান ড. কাজী মনিরুজ্জামান মনির।
এ সময় ড. কাজী মনিরুজ্জামান মনির দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন। এ ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com