• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৫৬
সর্বশেষ :
সোশ্যাল মিডিয়াতে ভাইরাল, কে এই পিয়া জান্নাতুল? পাইকগাছায় দুই দিন ব্যাপি পাট চাষী প্রশিক্ষণ অনুষ্ঠিত কয়রার উন্নয়নে কৃষি ও পরিবেশ ভিত্তিক পরিকল্পনা গ্রহণ করা হয়েছেঃ এমপি রশীদুজ্জামান কালিগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির বিরুদ্ধে মানববন্ধন আশাশুনিতে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় স্বামীকে বৈদ্যুতিক তার দিয়ে হ ত্যা পরিকল্পনা অভিযোগ  সড়ক দু র্ঘ ট না রোধকল্পে সাতক্ষীরায় মোটরযানের উপর মোবাইল কোর্ট   ডুমুরিয়ায় উপজেলা পর্যায়ে সেমিনার ও প্রদর্শনী শ্যামনগরে প্রধান শিক্ষকের আচরনে সহকারি শিক্ষিকা অজ্ঞান হয়ে হাসপাতালে ভর্তি দেবহাটা  উপ-নির্বাচনে রওনকুল ইসলাম রিপন বিজয়ী প্রচণ্ড তাপদাহে পথচারীদের মাঝে এমপি দোলনের পানি ও খাওয়ার স্যালাইন বিতরণ

সাদা পোশাকে বেপরোয়া মারপিটের ভিডিও ভাইরাল, এসআই ক্লোজড

প্রতিনিধি: / ৩০ দেখেছেন:
পাবলিশ: বুধবার, ১০ এপ্রিল, ২০২৪

জেলা প্রতিনধি, বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে সাদা পোশাকে পুলিশের এক কর্মকর্তার  লাঠি দিয়ে  কয়েকজনকে মারপিট করার ভিডিও ভাইরাল হওয়ায় সন্ন্যাসী ফাঁড়ি পুলিশের আইসি এসআই রওশন ফেরদৌসকে তাৎক্ষণিকভাবে ক্লোজড করা হয়েছে। মঙ্গলবার (৯ এপ্রিল) বেলা ১২ টার দিকে চালিতাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ক্লোজ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বাগেরহাট জেলা পুলিশ সুপার মোঃ আবুল হাসনাত খান।
জানা গেছে, মঙ্গলবার বেলা ১১ টার দিকে উপজেলার সন্ন্যাসী ফাঁড়ি এলাকার চালিতাবুনিয়া গ্রামে প্রতিবন্ধী কবির শেখ তার লোকজন নিয়ে বিবাদমান জমিতে ঘর তুলছিলেন। এ সময় এসআই রওশন ফেরদৌস প্রতিপক্ষ খলিল আকনের পক্ষ হয়ে সাদা পোশাকে ঘটনাস্থলে গিয়ে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করেন। যা এক যুবক মোবাইলে ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দিলে তা ভাইরাল হয়ে যায়।
এদিকে এসআই রওশন ফেরদৌসের মারপিটে আহত শিউলি বেগম (৪৫), রাজু শেখ (৩০) ও কবির শেখকে (৪৫) মোরেলগঞ্জ হাসাপাতাল ভর্তি করা হয়েছে।
 জেলা পুলিশ সুপার মোঃ আবুল হাসনাত খান বলেন, ভিডিওটি আমার নজরে এসেছে। এটা সংগত মনে হয়নি। তাই, প্রাথমিকভাবে ওই এসআইকে ফাঁড়ি থেকে সরিয়ে নিয়েছি। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com