• বুধবার, ২৯ মে ২০২৪, ০৩:৩৭
সর্বশেষ :
পাইকগাছায় চেতনা নাশক খাইয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট প্রাকৃতিক দুর্যোগের ভুক্তভোগী উপকূলীয় জনপদের মানুষঃ এমপি রশীদুজ্জামান সড়কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিনেরপোতা এলাকায় মোটরযানের উপর মোবাইল কোর্ট কলারোয়ায় সড়ক দু র্ঘ ট নায় এক ট্রলি চালক নি হ ত শ্যামনগরে অবৈধ ডাম্পারের চাকায় পি ষ্ট হল কলেজ ছাত্র জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবেলায় ডুমুরিয়ার মৎস্যচাষিদের শ্যামনগরে অভিজ্ঞতা বিনিময় সফর পাটকেলঘাটায় উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে সাধারণ সভা ও সংবর্ধনা অনুষ্ঠান আশাশুনিতে মহানবী সম্পর্কে কটুক্তির প্রতিবাদ সমাবেশ পুলিশের হস্তক্ষেপে বন্ধ আশাশুনিতে পুলিশ ও ডিবির অভিযানে ১০ আসামী আটক সাতক্ষীরায় অপহরণ মামলার আসামীকে গ্রেপ্তারসহ নিরাপত্তার দাবিতে সংবাদ সম্মেলন

মোরেলগঞ্জে মুক্তিযোদ্ধা পিতার অভিযোগ ছেলের বিরুদ্ধে 

প্রতিনিধি: / ৭০ দেখেছেন:
পাবলিশ: শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

এম.পলাশ শরীফ, নিজস্ব প্রতিবেদক :  বাগেরহাটের মোরেলগঞ্জের বহরবুনিয়া ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধা পিতাকে সরকারিভাবে প্রাপ্ত বীর নিবাস থেকে বিতাড়িত করার অভিযোগ ছেলে সাবেক ইউপি সদস্য ও পুত্রবধূর বিরুদ্ধে। ভুক্তভোগী বীর মুক্তিযোদ্ধা বৃদ্ধ আনোয়ার হোসেন তালুকদার উপজেলা নির্বাহী ও মোরেলগঞ্জে থানায় পৃথক দু’টি অভিযোগ দায়ের করেছেন।

প্রাপ্ত অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার উত্তর ফুলহাতা গ্রামের বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন তালুকদার (৯০) মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের মাধ্যমে সরকারিভাবে একটি বীর নিবাস ভবন বরাদ্দ পান। ভবনটির কাজ সমাপ্ত হলে তারই ছেলে সাবেক মেম্বার জাহিদ হাসান কচি তালুকদার (৫০) ও তার স্ত্রী শাহিনুর বেগম (৪০) ছেলে ও পুত্রবধু মিলে ষড়যন্ত্র মূলক বৃদ্ধ মুক্তিযোদ্ধাকে ওই ভবনে প্রবেশ করতে দিচ্ছে না। এমনকি তার অন্য ছেলে মেয়েদেরকে তার সাথে দেখা করতে বাধা নিষেধ করে প্রতিনিয়ত ভয়ভীতি, অশ্লীল ব্যবহার করছে।

বৃদ্ধ বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন তালুকদার বলেন, তার ছেলে জাহিদ হাসান কচি তাকে নিয়মিত অত্যাচার করে, নিজের নামে সরকারিভাবে পাওয়া ‘বীর নিবাস’ ভবনটি থেকে বিতাড়িত করার জন্য ভয়ভীতি ও অশ্লীল ব্যবহার করে আসছে। সন্তানের এমন অত্যাচারে অতিষ্ট হয়ে দুটি অভিযোগ দায়ের করেছি। এ বিষয় তিনি উর্দ্ধতন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে ছেলে ও পুত্রবধূর দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানিয়েছেন।

এ বিষয়ে সাবেক ইউপি সদস্য মুক্তিযোদ্ধার সন্তান জাহিদ হোসেন কচি তালুকদার বলেন, আমার ভাই স্বপন তালুকদারের ফেনীতে অবৈধ ব্যবসা আছে। ইতোমধ্যে কয়েকজন গ্রেফতারও হয়েছে। আমার পিতা অচল, মোটরসাইকেল যোগে পিতাকে এনে বাজারে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক অভিযোগ দায়ের করেছেন। ঘর করতে গিয়ে কোন বাঁধা দেওয়া হয়নি।

এ সম্পর্কে  মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এস. এম তারেক সুলতান বলেন, মুক্তিযোদ্ধার অভিযোগটির বিষয় তিনি অবিহিত নন, তিনি শরণখোলা উপজেলায়ও দায়িত্বে রয়েছেন। অভিযোগের সত্যতা পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com