• বুধবার, ২৯ মে ২০২৪, ০৩:৩৯
সর্বশেষ :
পাইকগাছায় চেতনা নাশক খাইয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট প্রাকৃতিক দুর্যোগের ভুক্তভোগী উপকূলীয় জনপদের মানুষঃ এমপি রশীদুজ্জামান সড়কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিনেরপোতা এলাকায় মোটরযানের উপর মোবাইল কোর্ট কলারোয়ায় সড়ক দু র্ঘ ট নায় এক ট্রলি চালক নি হ ত শ্যামনগরে অবৈধ ডাম্পারের চাকায় পি ষ্ট হল কলেজ ছাত্র জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবেলায় ডুমুরিয়ার মৎস্যচাষিদের শ্যামনগরে অভিজ্ঞতা বিনিময় সফর পাটকেলঘাটায় উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে সাধারণ সভা ও সংবর্ধনা অনুষ্ঠান আশাশুনিতে মহানবী সম্পর্কে কটুক্তির প্রতিবাদ সমাবেশ পুলিশের হস্তক্ষেপে বন্ধ আশাশুনিতে পুলিশ ও ডিবির অভিযানে ১০ আসামী আটক সাতক্ষীরায় অপহরণ মামলার আসামীকে গ্রেপ্তারসহ নিরাপত্তার দাবিতে সংবাদ সম্মেলন

তালা উপজেলা চেয়াম্যান প্রার্থী সাংবাদিক নজরুল ইসলামের মনোনয়ন বৈধ ঘোষনা

তালা, সাতক্ষীরা প্রতিনিধি / ৪২ দেখেছেন:
পাবলিশ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
তালা উপজেলা চেয়াম্যান প্রার্থী সাংবাদিক নজরুল ইসলামের মনোনয়ন বৈধ ঘোষনা

আগামী ২১ শে মে আসন্ন তালা উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক এস.এম নজরুল ইসলামের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে বৈধ ঘোষণা করা হয়েছে।
গতকাল (২৩ এপ্রিল) যাচাই-বাছাই শেষে এসব তথ্য নিশ্চিত করেছেন জেলা প্রশাসক ও রিটানিং অফিসার(তালা) দফতর নিশ্চিত করেছেন। সাংবাদিক এস.এম নজরুল ইসলাম তালা উপজেলায় সর্বপ্রথম অনলাইনে মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন ও  রিটানিং অফিসার(তালা) সর্বপ্রথম তার মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করেন।
সাংবাদিক এস.এম নজরুল ইসলাম নাগরিক ঐক্য পরিষদ সমার্থিত প্রার্থী ও তালা প্রেসক্লাব সভাপতি হিসেবে নির্বাচনে প্রতিদ¦ন্দ¦ীতা করছেন। তিনি তালা সদর ইউনিয়নের ২০১১ সাল হতে ২০১৬ সাল পর্যন্ত সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন।
মনেনয়ন যাচাই-বাছাই কালে তার সাথে উপস্থিত ছিলেন, নাগরিক ঐক্য পরিষদের নেতা  ও তালা প্রেসক্লাবের সাধাণ সম্পাদক শেখ জলিল আহমেদ, নাগরিক ঐক্য পরিষদের নেত বীর মুক্তিযোদ্ধা গাজী আব্দুল জলিল, সাংবাদিক এস.এম জাহাঙ্গীর হাসান, শেখ হাবিবুর রহমান হাবিব,মীর কাউয়ুম ইসলাম ডাবলু,মো: আব্দুস সবুর খাঁ প্রমুখ।
উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক এস.এম নজরুল ইসলাম বলেন,সন্ত্রাস-দখলবাজমুক্ত,ন্যায় বিচার,সুশাসন,উন্নয়ন ও সাধারণ মানুষের অধিকার ফিরে পেতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পরিবর্তনের অঙ্গীকার ও স্মাট উপজেলা গড়তে সকলে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন ইনশআল্লাহ।
তালা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থী,ভাইস চেয়ারম্যান পদে ৬ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করেছেন বলে জানা গেছে।
উল্লেখ্য, তালা উপজেলার ১২টি ইউনিয়নে ২ লাখ ৬৬ হাজার ২৩৪ জন ভোটার রয়েছেন। এরমধ্যে পুরুষ ভোটার ১লাখ ৩৪ হাজার ১৮১ জন, নারী ভোটার ১লাখ ৩২ হাজার ৫২ জন এবং একজন হিজড়া ভোটার রয়েছেন।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com