কে এম রেজাউল করিম দেবহাটা ।। দেবহাটা থানা পুলিশের অভিযানে এক আসামী গ্রেফতার হয়েছে। এছাড়া অপর এক মামলার উল্লেখিত ভিক্টিমকে উদ্ধার করেছে দেবহাটা থানা পুলিশ।

 

দেবহাটা থানা সুত্রে জানা যায়, দেবহাটা থানার এসআই হাফিজুর রহমান, এসআই শোভন দাশ সঙ্গীয় ফোর্সসহ দেবহাটা থানাধীন ধোপাডাঙ্গা এলাকা হইতে মাঝ পারুলিয়া গ্রামের শাহিনুর বিশ্বাসের ছেলে সোহান বিশ্বাস(২৩) নামের এক যুবকে আটক করে। তার বিরুদ্ধে দেবহাটা থানার মামলা নং-০৫।

 

শ্যামনগর উপজেলার উত্তর হাজিপুর গ্রামের আব্দুর রশিদের কন্যা (১৪) কে নানার বাড়ি উপজেলার কোঁড়া গ্রামে বেড়াতে আসলে তাকে অপহরণ করে। পরে অপহরণ করা ভিক্টিমকে নিয়ে আত্বগোপন করে এ ঘটনায় ভিক্টিমের নানা বাড়ি থেকে দেবহাটা থানার একটি মামলা দায়ের করেন। যার নং-০১।

 

পরে এসআই শরিফুল ইসলাম অভিযান চালিয়ে উক্ত ভিক্টিমকে উদ্ধার করে। রবিবার (৮ আগষ্ট) আটককৃত ভিক্টিমের বিজ্ঞ আদালতে জবানবন্দি লিপিবদ্ধ করার জন্য প্রেরন করা হয়।

 

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ ওবায়দুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিয়মিত মামলায় এক আসামী গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপর এক মামলায় এক ভিক্টিমকে উদ্ধার করা হয়েছে।

SHARE