• শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৫৯
সর্বশেষ :
সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন শ্যামনগরে সুপিয় পানির জন্য হাহাকার, সরকারীভাবে বর্ষার পানি সংরক্ষণের ট্যাংক দাবি  ইউএনও’র আদেশ অমান্য করে ঘেংরাইল নদীর ব্রিজের কাজ আবারো শুরু দেবহাটা উপজেলা কৃষি অফিসারের বদলীজনীত সংবর্ধনা প্রদান দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনের ৯ প্রার্থীর প্রতিক বরাদ্দ না.গঞ্জ সদরে মাংস প্রক্রিয়াকারীগণের প্রশিক্ষণ কর্মশালা কালিগঞ্জে অজ্ঞাতনামা ব্যাক্তির ক ঙ্কা ল উদ্ধার করেছে থানা পুলিশ পাইকগাছায় স্কুল ছাত্রী ধ র্ষ ণের অভিযোগে থানায় মামলা ; ধ র্ষ ক গ্রেপ্তার  তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু নির্মাণ শ্রমিক ফেডারেশনের ১লা মে আন্তজার্তিক মে দিবস পালিত

ইন্দুরকানতে চাঁদ রাতে অস্ত্রের মুখে জিম্মি করে গৃহবধূকে ধর্ষণ, ৪ দিন পর মামলা

প্রতিনিধি: / ২৫ দেখেছেন:
পাবলিশ: বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধিঃ পিরোজপুরের ইন্দুরকানীতে ঈদ-উল-ফিতরের চাঁদ রাতে ফাকা ঘরে অস্ত্রের মুখে জিম্মি করে এক গৃহবধূকে ধর্ষণ করার ৪ দিন পর থানায় মামলা।  জানা যায়, গত ১০ মার্চ রাতে  উপজেলার পশ্চিম বালিপাড়া গ্রামের দুলাল শেখের স্ত্রী (৩২) কে ঘরে একা পেয়ে একই গ্রামের মজিবর শেখের ছেলে মোঃ শাহীন শেখ (৩৫) দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে তাকে জোড় করে ধর্ষণ করে। পরে নির্যাতিতা ওই গৃহবধূ ঘটনাটি তার খালাকে জানায়। তার খালা বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানায়। কিন্তু বিষয়টি ধামা চাপা দেয়ার চেষ্টা করে। অবশেষে চার দিন পর এঘটনায় ওই গৃহবধূ সোমবার ইন্দুরকানী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে অভিযুক্ত শাহীন শেখের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
স্থানীয় বালিপাড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের  ইউপি সদস্য মোঃ মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন নির্যাতিত গৃহবধু মামলা করার জন্য থানায় গেছেন।
গৃহবধু জানান শাহীন শেখ অস্ত্রের মুখে আমাকে ভয় দেখিয়ে জোড় করে ধর্ষণ করে। আমি কোন বিচার না পেয়ে চার দিন পর থানায় মামলা করেছি।
ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার জানান, গৃহবধূকে ধর্ষণের অভিযোগে একটি  মামলা হয়েছে। অভিযুক্ত আসামীকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com