• রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২৪
সর্বশেষ :
পাটকেলঘাটায় আনারস প্রতিকের নির্বাচনী অফিস উদ্বোধন পাটকেলঘাটায় মাদ্রাসার ছাত্রীকে ধ র্ষ ন চেষ্টা মা ম লায় যুবক গ্রেফতার  ডুমুরিয়াসহ ৪৫০টি মৎস্যজীবী গ্রাম উন্নয়ন করা হচ্ছে সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন শ্যামনগরে সুপিয় পানির জন্য হাহাকার, সরকারীভাবে বর্ষার পানি সংরক্ষণের ট্যাংক দাবি  ইউএনও’র আদেশ অমান্য করে ঘেংরাইল নদীর ব্রিজের কাজ আবারো শুরু দেবহাটা উপজেলা কৃষি অফিসারের বদলীজনীত সংবর্ধনা প্রদান দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনের ৯ প্রার্থীর প্রতিক বরাদ্দ না.গঞ্জ সদরে মাংস প্রক্রিয়াকারীগণের প্রশিক্ষণ কর্মশালা কালিগঞ্জে অজ্ঞাতনামা ব্যাক্তির ক ঙ্কা ল উদ্ধার করেছে থানা পুলিশ

কলারোয়ায় উপজেলা শিক্ষা অফিসার মীর মুস্তাফিজুর রহমানের  বিদায়ী সংবর্ধনা

কলারেোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি / ১৪ দেখেছেন:
পাবলিশ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
কলারোয়ায় উপজেলা শিক্ষা অফিসার মীর মুস্তাফিজুর রহমানের  বিদায়ী সংবর্ধনা

কলারোয়ায় উপজেলা শিক্ষা অফিসার মীর মুস্তাফিজুর রহমানের  বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা অডিটোরিয়ামে জেলা ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আমানুল্লাহ আমানের  সভাপতিত্বে এবং মোস্তফা বাকী বিল্লাহ শাহী ও মাওঃ তৌহিদুর রহমানের যৌথভাবে পরিচালনায় সদ্য বিদায়ী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মোস্তাফিজুর রহমানের বিদায়ী সংবর্ধনা এবং সদ্য যোগদানকৃত মাধ্যমিক শিক্ষা অফিসার জয়নাল আবেদীন কে সংবর্ধনা প্রদান করা হয়।
কলারোয়া উপজেলা মাধ্যমিক ও মাদ্রাসা শিক্ষক সমিতির যৌথ আয়োজনে সিংহলাল দাখিল মাদ্রাসার সুপার মোনায়েমের পবিত্র কোরআন তেলোওয়াতে ও কলারোয়া গালর্স পাইলট হাইস্কুলের শিক্ষক উৎপল কুমার সাহার গীতা পাঠের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কলারোয়া পৌরসভার মেয়র প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল।
এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-নব- নির্বাচিত কলারোয়া উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি প্রধান শিক্ষক  শেখ নুরুল ইসলাম, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ হারুন-অর-রশিদ মোল্লা, উপজেলা একাডেমিক সুপারভাইজার তাপস কুমার দাস, মাওঃ রেজাউল করিম, কলারোয়া উপজেলা শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি মোঃ এবাদুল হক, প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, মোঃ আজহারুল ইসলাম, হরিসাধন ঘোষ, ওয়েস আলী সিদ্দীক, মোঃ আজিজুর রহমান, মোঃ রুহুল আমিন, মোঃ আকতার আসাদুজ্জামান চান্দু, শেখ রাশেদুল হাসান কামরুল, মোঃ আনছার আলী, মোঃ শরিফুল ইসলাম, সুপার মোঃ আবু ইউসুফ, মোঃ আঃ সাত্তার, মাওঃ আবুল খায়ের, মাওঃ মতিউর রহমান সহ সকল স্কুল ও মাদ্রাসার প্রধান শিক্ষক ও সুপারগণ এবং সহকারী শিক্ষকগণ উপস্থিত ছিলেন।
উপস্থিত বক্তাগণ বিদায়ী মাধ্যমিক শিক্ষা অফিসারের জন্য চাকরি ও অবসরজীবনের সু-স্বাস্থ্য কামনা করেন এবং যেখানেই থাকবেন সেখানেই আপনার সুনাম- সুখ্যাতি ছড়িয়ে পড়ুক এই প্রত্যাশা ব্যাক্ত করেন।
আর সদ্য যোগদানকৃত মাধ্যমিক শিক্ষা অফিসার এর সহযোগিতা কামনা ও সহযোগিতা করার আশা ব্যাক্ত করেন। পরে উভয় সমিতির পক্ষ থেকে বিদায়ী শিক্ষা অফিসারকে উপহার সামগ্রী প্রদান করা হয়।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com