• শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৫৩
সর্বশেষ :
সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন শ্যামনগরে সুপিয় পানির জন্য হাহাকার, সরকারীভাবে বর্ষার পানি সংরক্ষণের ট্যাংক দাবি  ইউএনও’র আদেশ অমান্য করে ঘেংরাইল নদীর ব্রিজের কাজ আবারো শুরু দেবহাটা উপজেলা কৃষি অফিসারের বদলীজনীত সংবর্ধনা প্রদান দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনের ৯ প্রার্থীর প্রতিক বরাদ্দ না.গঞ্জ সদরে মাংস প্রক্রিয়াকারীগণের প্রশিক্ষণ কর্মশালা কালিগঞ্জে অজ্ঞাতনামা ব্যাক্তির ক ঙ্কা ল উদ্ধার করেছে থানা পুলিশ পাইকগাছায় স্কুল ছাত্রী ধ র্ষ ণের অভিযোগে থানায় মামলা ; ধ র্ষ ক গ্রেপ্তার  তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু নির্মাণ শ্রমিক ফেডারেশনের ১লা মে আন্তজার্তিক মে দিবস পালিত

দেবহাটায় প শুর হাটে মূল্য নিয়ন্ত্রণে ইউএনও আসাদুজ্জামান

কে এম রেজাউল করিম, দেবহাটা, সাতক্ষীরা প্রতিনিধি / ২৬ দেখেছেন:
পাবলিশ: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

দেবহাটায় পশুর হাটে মূল্য নিয়ন্ত্রণে উপজেলা নির্বাহী মনিটরিং করেন। রবিবার ২০শে এপ্রিল) বিকালে এ মনিটরিং পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান। শুরুতে গরুর বাজারের পরে ছাগল সহ বিভিন্ন দোকানের নিত্য প্রয়োজনীয় মালামালের দাম ও মান পরীক্ষা করা হয়।

এ সময় পণ্যের মূল্য তালিকা।

এছাড়া জুতা, কসমেটিক্স, রেস্টুরেন্ট, ভাজার দোকান, কাপড়ের দোকান, ফলের দোকান সহ প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে ওজন, পণ্যের পরিমাপ ও ভারতীয় পণ্য পরীক্ষা করেন এবং ক্রেতা-বিক্রেতাকে সচেতন করেন নির্বাহী কর্মকর্তা।

 

এর আগে উপজেলা আইনশৃঙ্খলা সভায় বাজার মনিটরিং নিয়ে ব্যাপক আলোচনা হয়।

এরই প্রেক্ষিতে রবিবার বিকালে পশুর হাট অভিযানে নামে প্রশাসন।

এসময় পারুলিয়া ইউপি প্যানেল চেয়ারম্যান ফরহাদ হোসেন হিরা, পারুলিয়া ইউনিয়ন ভুমি কর্মকর্তা খন্দকার আশরাফ হোসেন সহ ইউপি সদস্য রকিব অভিযান পরিচালনায় সহায়তা করেন।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com