• শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:১৫
সর্বশেষ :
সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন শ্যামনগরে সুপিয় পানির জন্য হাহাকার, সরকারীভাবে বর্ষার পানি সংরক্ষণের ট্যাংক দাবি  ইউএনও’র আদেশ অমান্য করে ঘেংরাইল নদীর ব্রিজের কাজ আবারো শুরু দেবহাটা উপজেলা কৃষি অফিসারের বদলীজনীত সংবর্ধনা প্রদান দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনের ৯ প্রার্থীর প্রতিক বরাদ্দ না.গঞ্জ সদরে মাংস প্রক্রিয়াকারীগণের প্রশিক্ষণ কর্মশালা কালিগঞ্জে অজ্ঞাতনামা ব্যাক্তির ক ঙ্কা ল উদ্ধার করেছে থানা পুলিশ পাইকগাছায় স্কুল ছাত্রী ধ র্ষ ণের অভিযোগে থানায় মামলা ; ধ র্ষ ক গ্রেপ্তার  তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু নির্মাণ শ্রমিক ফেডারেশনের ১লা মে আন্তজার্তিক মে দিবস পালিত

বিছলিকাটা মেশিনে হাতের কব্জি বিচ্ছিন্ন হলো এক শিশুর

নিজস্ব প্রতিনিধি / ১৩ দেখেছেন:
পাবলিশ: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
বিছলিকাটা মেশিনে হাতের কব্জি বিচ্ছিন্ন হলো এক শিশুর

সাতক্ষীরার কলারোয়ায় বিছলিকাটা মেশিনে হাতের কব্জি বিচ্ছিন্ন হলো সাজিম হাসান নামের এক শিশুর। রবিবার (২১ এপ্রিল) বিকালের দিকে উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে ওই ঘটনা ঘটে। সাজিম হাসান (৮) ওই গ্রামের কবিরুল ইসলামের পুত্র।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, শিশু সাজিম হাসানের পিতা মালয়েশিয়া প্রবাসী। তার মা অন্যত্র বিয়ে করে অন্য জায়গায় বসবাস করে। সাজিম দাদা দাদীর কাছে থাকে।রবিবার বিকালের দিকে খেলা করতে করতে বোয়ালিয়া মুক্তিযোদ্ধা ডিগ্রী কলেজের পাশে এজদান সরদারের বাড়িতে বিছলি কাটা মেশিনে অসাবধানতাবশত হাত দিলে সাজিমের বাঁম হাতের কবজি থেকে চার টুকরো হয়ে বিচ্ছিন্ন হয়ে যায়। তাৎক্ষণিক স্থানীয় গ্রামচিকিৎসক তার প্রাথমিক চিকিৎসা দিয়ে ব্যান্ডেজ করে অ্যাম্বুলেন্স ডেকে সাতক্ষীরায় হাসপাতালে পাঠায়।
তারা আরো জানান, বিছলি কাটা শেষ হয়ে যাওয়ায় মেশিন বন্ধ করে যিনি বিছলী কাটছিলেন তিনি সাইটে চলে যান। তবে মেশিন বন্ধ করলেও মেশিনের ব্লেট খানিকক্ষণ ঘুরতে থাকে। ঠিক সেই সময়ই সাজিম সেখানে গিয়ে এই মেশিনের ব্লেটের স্থানে হাত দিলে এই দুর্ঘটনা ঘটে।
ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন কেঁড়াগাছি ইউপি চেয়ারম্যান এসএম আফজাল হোসেন হাবিল।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com