• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:১১
সর্বশেষ :
না.গঞ্জ সদরে মাংস প্রক্রিয়াকারীগণের প্রশিক্ষণ কর্মশালা কালিগঞ্জে অজ্ঞাতনামা ব্যাক্তির ক ঙ্কা ল উদ্ধার করেছে থানা পুলিশ পাইকগাছায় স্কুল ছাত্রী ধ র্ষ ণের অভিযোগে থানায় মামলা ; ধ র্ষ ক গ্রেপ্তার  তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু নির্মাণ শ্রমিক ফেডারেশনের ১লা মে আন্তজার্তিক মে দিবস পালিত তাপদাহ ও প্রচন্ড গরমে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরন করেছেন এমপি স্বপন ডুমুরিয়ায় প্রাণি সম্পদের উদ্যোগে তাপদাহে করনীয় বিষয়ক উঠান বৈঠক শ্যামনগর ডিজিটাল ক্যাটারিং সার্ভিসের উদ্যোগে বিশুদ্ধ ঠান্ডা পানি বিতরণ তীব্র তাপদাহে মণিরামপুরে শ্রমজীবি-পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ  আজ মহান মে দিবস

বোদায় নারীর সাথে অনৈতিক কর্মকান্ডে অভিযোগে ছাত্রলীগ সভাপতি আটক

প্রতিনিধি: / ২৩৩ দেখেছেন:
পাবলিশ: মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

পঞ্চগড় প্রতিনিধি: বোদায় নারীর সাথে অনৈতিক কর্মকান্ডে অভিযোগে ছাত্রলীগ সভাপতিকে আটক করা হয়েছে।
পঞ্চগড়ের বোদা উপজেলায় সাকোয়া ইউনিয়নে অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে ছাত্রলীগ সভাপতি রামানন্দকে আটক করেছে স্থানীয় লোকজন।সোমবার (১১মার্চ) রাতে বোদা উপজেলার সাকোয়া ছত্রশিকারপুর এলাকার কাব্য এর বাড়ি থেকে তাকে আটক করা হয়।ঘটনাটি নিয়ে এলাকায়
ব্যাপক গুঞ্জনের সৃষ্টি হয়েছে।
আটক রামানন্দ রায় সাকোয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। নগর সাকোয়া এলাকার ধীরেনের ছেলে।
এলাকাবাসী ও ইউপি সদস্য দীপেন চন্দ্র বর্মন জানায়,আটকের পর রাত দুইটা পর্যন্ত আপোষের জন্য বসে সমাধান না হয়ে, মঙ্গলবার আপোষের জন্য দিন নির্ধারন করে চেয়ারম্যানের উপস্থিতিতে পরিবারের জিম্মায় দেয়া হয় রামানন্দকে।
শশী (ছদ্মনাম) নামের ওই নারী জানান,আমার কেলেঙ্কার হয়ে গেছে এখন আমার বিয়ে ছাড়া উপায় নাই।গত আট মাস ধরে রামানন্দের সাথে প্রেমের সম্পর্ক তার।
সাকোয়া ইউনিয়নের চেয়ারম্যান মো.হাফিজুর রহমান জানান,স্থানীয় জনগনের সাথে তাদের ভুল বুঝাবুঝি হয়েছে। অন্যকোন সমস্যা না। তারা দুজনেই দলীয়।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com