• শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৪২
সর্বশেষ :
সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন শ্যামনগরে সুপিয় পানির জন্য হাহাকার, সরকারীভাবে বর্ষার পানি সংরক্ষণের ট্যাংক দাবি  ইউএনও’র আদেশ অমান্য করে ঘেংরাইল নদীর ব্রিজের কাজ আবারো শুরু দেবহাটা উপজেলা কৃষি অফিসারের বদলীজনীত সংবর্ধনা প্রদান দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনের ৯ প্রার্থীর প্রতিক বরাদ্দ না.গঞ্জ সদরে মাংস প্রক্রিয়াকারীগণের প্রশিক্ষণ কর্মশালা কালিগঞ্জে অজ্ঞাতনামা ব্যাক্তির ক ঙ্কা ল উদ্ধার করেছে থানা পুলিশ পাইকগাছায় স্কুল ছাত্রী ধ র্ষ ণের অভিযোগে থানায় মামলা ; ধ র্ষ ক গ্রেপ্তার  তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু নির্মাণ শ্রমিক ফেডারেশনের ১লা মে আন্তজার্তিক মে দিবস পালিত

মনিরামপুরে আইএফডিসির শস্য কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত

মাগুরা প্রতিনিধি / ৩৮ দেখেছেন:
পাবলিশ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
মনিরামপুরে আইএফডিসির শস্য কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত

যশোরের মনিরামপুরে আইএফডিসি কর্তৃক ফিড দ্যা ফিউচার বাংলাদেশ ক্লাইমেট স্মার্ট এগ্রিকালচার এক্টিভিটি (সিএসএ) এর বোরো ধানের প্রদর্শনীর শস্য কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে।

 

আজ বুধবার (২৪ এপ্রিল) ইউএসএআইডি এর অর্থায়নে কৃষি সম্প্রসারন অধিদপ্তরের সহযোগীতায় এই প্রদর্শনী শস্য কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত হয়।

 

এ উপলক্ষে কাশীপুর গ্রামের মুনসুর আলীর জমিতে উৎপাদিত বিনা-২৫ ও রড মিনিকিট ধানের ফসল কর্তন ও মাঠ দিবসে ৩০ জন কৃষক ও কৃষাণী অংশ গ্রহন করে।

 

এ সময় উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারন অধিদপ্তরের এসএপিপিও মোঃ তবিবুর রহমান, আইএফডিসির ফিল্ড সুপারভাইজার কৃষিবিদ মীর মোহাম্মদ আব্দুল মান্নান, এক্সটেনশন অফিসার কৃষিবিদ হাসান আরিফুল করিম, সিএফডিসিও কৃষিবিদ এ. এম. জাহাংগীর হোসেন এবং এসএএও মোঃ বেলাল হোসেন।

 

তুলনামূলক বিনা-২৫ ধানের ফলন বেশী হওয়ায় আগামী বোরো মৌসুমে বিনা-২৫ ধান চাষে উপস্থিত সকল কৃষক আগ্রহ প্রকাশ করেন।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com