• রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩১
সর্বশেষ :
অত্যাধুনিক সেবা দিতে রোস্তম মেডিকেল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন তালায় দোয়াত-কলমের জনসভায় জনস্রোত তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নি হ ত, আ হ ত ১১ এলজিইডির উন্নয়নে পাল্টে যাচ্ছে ডুমুরিয়ার গ্রামীণ অর্থনীতি পাইকগাছায় গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পর্শে যুবকের মৃ ত্যু পাইকগাছায় ৬ জন চেয়ারম্যান প্রার্থী সহ মোট ১৯ প্রার্থীর নির্বাচনী প্রচারণা জমে উঠেছে বিনেরপোতা এলাকায় মোটরযানের উপর মোবাইল কোর্ট   আশাশুনিতে সংগঠন পরিপন্থী সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি দোলন  দেবহাটায় এনসিসি ব্যাংকের ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন 

পাটকেলঘাটায় আনারস প্রতিকের নির্বাচনী অফিস উদ্বোধন

প্রতিনিধি: / ৩৮ দেখেছেন:
পাবলিশ: শনিবার, ৪ মে, ২০২৪
আনারস প্রতিকের নির্বাচনী অফিস উদ্বোধন

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটায় শনিবার (৪মে) সন্ধ্যায় হাজী গোলাম হোসেন মার্কেটে আনারস প্রতিকের নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়েছে।

আনারস প্রতিক নিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচন করছেন কৃষিবিদ আলহাজ্ব এম এ মালেক শেখ। উপজেকায় মোট ৭জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতা করছেন।

এসময় তিনি তার বক্তব্যে বলেন, অনেকে নির্বাচনে নেমেছেন, যারা বিভিনন্ন মামলার আসামী, সন্ত্রাসী, ভূমিদস্যু তারাও নির্বাচনের মাঠে নেমেছেন। আগামী ২১ মে উপজেলা পরিষদ নির্বাচনে আমি নির্বাচিত হলে তালা উপজেলাকে একটি বসবাস যোগ্য উপজেলা হিসেবে গড়ে তুলবো। আমি সকলের ভোট, দোয়া ও সমর্থন কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন, হারুন-অর রশিদ কলেজের প্রাক্তন ছাত্রবৃন্দসহ এলাকার জন-সাধারণ।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com