• বুধবার, ২৯ মে ২০২৪, ০৩:০৮
সর্বশেষ :
পাইকগাছায় চেতনা নাশক খাইয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট প্রাকৃতিক দুর্যোগের ভুক্তভোগী উপকূলীয় জনপদের মানুষঃ এমপি রশীদুজ্জামান সড়কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিনেরপোতা এলাকায় মোটরযানের উপর মোবাইল কোর্ট কলারোয়ায় সড়ক দু র্ঘ ট নায় এক ট্রলি চালক নি হ ত শ্যামনগরে অবৈধ ডাম্পারের চাকায় পি ষ্ট হল কলেজ ছাত্র জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবেলায় ডুমুরিয়ার মৎস্যচাষিদের শ্যামনগরে অভিজ্ঞতা বিনিময় সফর পাটকেলঘাটায় উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে সাধারণ সভা ও সংবর্ধনা অনুষ্ঠান আশাশুনিতে মহানবী সম্পর্কে কটুক্তির প্রতিবাদ সমাবেশ পুলিশের হস্তক্ষেপে বন্ধ আশাশুনিতে পুলিশ ও ডিবির অভিযানে ১০ আসামী আটক সাতক্ষীরায় অপহরণ মামলার আসামীকে গ্রেপ্তারসহ নিরাপত্তার দাবিতে সংবাদ সম্মেলন

নিখোঁজের ৪৮ ঘন্টা পর বিদেশি নাবিকের লা শ উদ্ধার

অনলাইন ডেস্ক / ৪৪ দেখেছেন:
পাবলিশ: শুক্রবার, ১০ মে, ২০২৪
নিখোঁজের ৪৮ ঘন্টা পর বিদেশি নাবিকের লা শ উদ্ধার

চট্টগ্রাম সমুদ্র বন্দরের বহির্নোঙরে জাহাজ থেকে পড়ে নিখোঁজ হওয়া এক বিদেশি নাবিকের লাশ দুইদিন পর উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১০ মে) বিকেলে চট্টগ্রাম বন্দরের বহির্নোঙর থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে কোস্ট গার্ড। মৃত ওই নাবিকের নাম ঈসা বিন মুহাম্মদ বীরমোহন (৩১) বলে জানা গেছে। তিনি মালয়েশিয়ার নাগরিক।

 

 

কোস্ট গার্ড পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লেফট্যানেন্ট কমান্ডার বিএন সুয়াইব বিকাশ সারাবাংলাকে জানান, বুধবার (৮ মে) সকালে মালয়েশিয়ান পতাকাবাহী এমটিটি সাপানগার জাহাজের ডেকের উপর কাজ করার সময় দুর্ঘটনাবশত সাগরে পড়ে নিখোঁজ হন বীরমোহন নামে ওই নাবিক। তাকে উদ্ধার করতে কোস্ট গার্ড তাৎক্ষণিক অভিযানে নামে।

 

 

কিন্তু সমুদ্র উত্তাল থাকার কারণে উদ্ধার অভিযান কিছুটা ব্যহত হয়েছিল। শুক্রবার বিকেলে বহির্নোঙর থেকে একটু দূরে ওই নাবিকের লাশ ভাসতে দেখা যায়। পরে কোস্ট গার্ড লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে।

 

 

জানতে চাইলে পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম সারাবাংলাকে বলেন, ‘দুইদিন আগে ওই নাবিক জাহাজ থেকে পড়ে নিখোঁজ হয়েছিলেন। সেদিনই থানায় জিডি করা হয়েছিল। তিনি জাহাজের সাধারণ নাবিক ছিলেন। তার লাশ কোস্ট গার্ড উদ্ধার করে আমাদের কাছে বিকেলে হস্তান্তর করে। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com