• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৫৯
সর্বশেষ :
তালায় পুকুর থেকে পরিত্যাক্ত অস্ত্র উদ্ধার মহম্মদপুরে আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দেবহাটায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্যামনগরের গাবুরার বেড়িবাঁধে ভাঙন, আ ত ঙ্কে এলাকাবাসী স ম আলাউদ্দীন ছিলেন দূ র্নীতিবাজ পুঁজিবাদীদের বিরুদ্ধে অর্থনৈতিক মুক্তির এক বলিষ্ঠ কণ্ঠস্বর স্ত্রীকে অন্য পুরুষের সাথে ঘুরতে দেখে স্বামীর আ ত্ম হ ত্যা! কলারোয়ায় সীমান্তের ধানক্ষেতে দেখা মিললো রাসেল ভাইপার, আ ত ঙ্কে মানুষ সাতক্ষীরায় শোক শ্রদ্ধা ও ভালোবাসায় দৈনিক পত্রদূত সম্পাদক স ম আলাউদ্দীনকে স্মরণ মহম্মদপুর উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত ডুমুরিয়ায় উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ

ভারতে সংসদ সদস্য আনার হ ত্যার ঘটনায় রাজধানীর শেরেবাংলা নগর থানায় মামলা দায়ের

অনলাইন ডেস্ক / ৯৭ দেখেছেন:
পাবলিশ: বুধবার, ২২ মে, ২০২৪

ভারতের কলকাতায় ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে পরিকল্পিতভাবে হত্যার ঘটনায় রাজধানীর শেরেবাংলা নগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

খুন করার উদ্দেশ্যে অপহরণের অভিযোগে বুধবার রাজধানীর শেরেবাংলা নগর থানায় মামলাটি দায়ের করেন সংসদ সদস্য আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন।

শেরে-বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আহাদ আলী বাসসকে বলেন, আজ বুধবার সন্ধ্যায় শেরে-বাংলা নগর থানায় মামলাটি নথিভুক্ত হয়েছে ।

তিনি আরও বলেন, অজ্ঞাতদের আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

সংসদ সদস্য আনার সংসদ ভবন এলাকায় থাকতেন। সেখান থেকে তিনি ভারতে চিকিৎসার জন্য গেছেন। তাই তার মেয়ে শেরেবাংলা নগর থানায় মামলা দায়ের করেন ।

উল্লেখ্য, গত ১২ মে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য ভারতে যান। সেখানে যাওয়ার দু’দিনপর তার আর কোন খোঁজ-খবর পায়নি তার পরিবার। এরপর পরিবারের সদস্যরা স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানকে জানালে বাংলাদেশের পুলিশ ভারতের পুলিশের সাথে যোগাযোগ করে। ভারতের পুলিশ আজ বাংলাদেশ পুলিশকে সংসদ সদস্য আনার খুন হয়েছেন বলে নিশ্চিত করে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com