• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৩৭
সর্বশেষ :
তালায় পুকুর থেকে পরিত্যাক্ত অস্ত্র উদ্ধার মহম্মদপুরে আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দেবহাটায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্যামনগরের গাবুরার বেড়িবাঁধে ভাঙন, আ ত ঙ্কে এলাকাবাসী স ম আলাউদ্দীন ছিলেন দূ র্নীতিবাজ পুঁজিবাদীদের বিরুদ্ধে অর্থনৈতিক মুক্তির এক বলিষ্ঠ কণ্ঠস্বর স্ত্রীকে অন্য পুরুষের সাথে ঘুরতে দেখে স্বামীর আ ত্ম হ ত্যা! কলারোয়ায় সীমান্তের ধানক্ষেতে দেখা মিললো রাসেল ভাইপার, আ ত ঙ্কে মানুষ সাতক্ষীরায় শোক শ্রদ্ধা ও ভালোবাসায় দৈনিক পত্রদূত সম্পাদক স ম আলাউদ্দীনকে স্মরণ মহম্মদপুর উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত ডুমুরিয়ায় উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ

আশাশুনিতে মহানবী সম্পর্কে কটুক্তির প্রতিবাদ সমাবেশ পুলিশের হস্তক্ষেপে বন্ধ

বিএম আলাউদ্দীন আশাশুনি ব্যুরো / ৫১ দেখেছেন:
পাবলিশ: শুক্রবার, ২৪ মে, ২০২৪
মহানবী সম্পর্কে কটুক্তির প্রতিবাদ সমাবেশ পুলিশের হস্তক্ষেপে বন্ধ

আশাশুনিতে মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) এর নামে ফেসবুকে কটুক্তি করার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধনের আগেই কটুক্তি কারীদের গ্রেফতার করেছে থানা পুলিশ। কটুক্তির প্রতিবাদে শুক্রবার (২৪ মে) বিকালে উপজেলার কাদাকাটি ইউনিয়নের মিত্র তেঁতুলিয়া বাজারে বিভিন্ন এলাকা থেকে আসা হাজার হাজার জনগণের মানববন্ধনের প্রস্তুতিকালে পুলিশ উপস্থিত হয়ে মানববন্ধনের প্রয়োজনীয়তা না থাকায় বন্ধের আহবান জানালে জনতা মানববন্ধন বন্ধ ঘোষণা করেন।

 

এসময় উত্তেজিত জনতার উদ্দেশ্যে বক্তব্য রাখেন, জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আকাশ হোসেন, সাতক্ষীরা সদর সার্কেল ও অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, আশাশুনি থানার অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার, পুলিশ পনিদর্শক (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম, এসআই মোহাম্মদ শাহিন আলম।

 

বক্তারা বলেন, নির্বাচন পরবর্তী সময়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। প্রিয় নবী সম্পর্কে কটুক্তির ব্যাপারে আপনাদের মনের অবস্থা সম্পর্কে আমরাও উপলব্ধি করতে পারছি। আপনারা যার জন্য মানববন্ধন করবেন তাদেরকে তো আমরা গ্রেফতার করেছি। তাদেরকে আইনের আওতায় সোপর্ধ করা হবে। আপনারা এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখেন। আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকুন। এসময় সমবেত প্রতিবাদী জনতা তাদের কর্মসূচি পরিহার করে স্বস্ব বাড়িতে চলে যায়।

 

পুলিশ এর আগে অভিযান চালিয়ে কটুক্তির অভিযোগে মিত্র তেঁতুলিয়া গ্রামের মন্টু অধিকারী ও সংরক্ষিত আসনের মহিলা মেম্বার তাপসী রানী অধিকারীর ছেলে রাকেশ অধিকারী (২৩) ও তার ছোট ভাই রাহুল অধিকারী (১৮) কে গ্রেফতার করেন।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com