আইআইসিসিআইয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সহ-সভাপতি হলেন ড. কাজী এরতেজা হাসান
গাজী ফারহাদ: ইন্ডিয়ান ইম্পোর্টার্স অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের (আইআইসিসিআই) আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সহ-সভাপতি পদে নিযুক্ত হলেন দৈনিক ভোরের পাতা ও দ্য পিপলস টাইমের সম্পাদক ও প্রকাশক, ভোরের পাতা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের চেয়ারপার্সন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প-বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য এবং এফবিসিসিআই পরিচালক ড. কাজী এরতেজা হাসান, সিআইপি।

গতকাল শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর হোটেল রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনে বিজিএমইএ, বিজিইএ, আইআইসিসিআই এবং সফটেক্স-এর সহযোগিতায় “টেক্সটাইল সোর্সিং মিট’-২২ এর সফল অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী এইচ ই টিপু মুনশি, বিজিএমইএ সভাপতি ফারুক হাসান সহ আরও কিছু আন্তর্জাতিক ব্র্যান্ড, আরএমজি রপ্তানিকারকরা।

উক্ত অনুষ্ঠানে দৈনিক ভোরের পাতা ও দ্য পিপলস টাইমের সম্পাদক ও প্রকাশক, ভোরের পাতা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের চেয়ারপার্সন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প-বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য এবং এফবিসিসিআই পরিচালক ড. কাজী এরতেজা হাসান, সিআইপিকে ইন্ডিয়ান ইম্পোর্টার্স অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের আন্তর্জাতিক বিষয়ক সহ-সভাপতি পদে নিযুক্ত করে সম্মানজনক সনদ ও ক্রেস্ট এবং ভোরের পাতা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজকে ডায়মন্ড সদস্যের সার্টিফিকেট প্রদান করা হয়।

এসময় ড. কাজী এরতেজা হাসানের পক্ষে আইআইসিসিআইয়ের সভাপতি মি. অতুল সাক্সেনার কাছ থেকে ভোরের পাতা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের সিইও মোহাম্মদ আবেদ সাদউল্লাহ এবং ভোরের পাতা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের উপদেষ্টা আবদুল্লাহ ওমর নাসিফ সম্মাননা ও সার্টিফিকেট গ্রহণ করেন।

উল্লেখ্য, ইন্ডিয়ান ইম্পোর্টার্স অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের (আইআইসিসিআই) এমন একটি আন্তর্জাতিক প্ল্যাটফর্ম যা বাংলাদেশ, ভারত এবং বৈশ্বিক দেশগুলোর কর্পোরেট ব্যবসাগুলিকে তাদের ব্যবসার বৃদ্ধির জন্য সুবিধা দিয়ে বিশ্বব্যাপী তাদের পণ্য এবং পরিষেবাগুলিকে প্রচার করতে সাহায্য করে।

SHARE