• বুধবার, ২৯ মে ২০২৪, ০২:২৫
সর্বশেষ :
পাইকগাছায় চেতনা নাশক খাইয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট প্রাকৃতিক দুর্যোগের ভুক্তভোগী উপকূলীয় জনপদের মানুষঃ এমপি রশীদুজ্জামান সড়কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিনেরপোতা এলাকায় মোটরযানের উপর মোবাইল কোর্ট কলারোয়ায় সড়ক দু র্ঘ ট নায় এক ট্রলি চালক নি হ ত শ্যামনগরে অবৈধ ডাম্পারের চাকায় পি ষ্ট হল কলেজ ছাত্র জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবেলায় ডুমুরিয়ার মৎস্যচাষিদের শ্যামনগরে অভিজ্ঞতা বিনিময় সফর পাটকেলঘাটায় উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে সাধারণ সভা ও সংবর্ধনা অনুষ্ঠান আশাশুনিতে মহানবী সম্পর্কে কটুক্তির প্রতিবাদ সমাবেশ পুলিশের হস্তক্ষেপে বন্ধ আশাশুনিতে পুলিশ ও ডিবির অভিযানে ১০ আসামী আটক সাতক্ষীরায় অপহরণ মামলার আসামীকে গ্রেপ্তারসহ নিরাপত্তার দাবিতে সংবাদ সম্মেলন

জনতার হাতে গণপিটুনি: মোরেলগঞ্জে গরু চোরের চক্রের ৩ সদস্য আটক

প্রতিনিধি: / ৯৫৮ দেখেছেন:
পাবলিশ: শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪

এম.পলাশ শরীফ, নিজস্ব প্রতিবেদক

বাগেরহাটের মোরেলগঞ্জে গরু চোরের ৩ সদস্যে’র একটি চক্রকে গণপিটুনি দিয়ে থানা পুলিশে সোর্পদ করেছে স্থানীয় গ্রামবাসিরা। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ২ টার দিকে পৌর শহরের সানকিভাঙ্গা গ্রামে।

আটককৃত চক্রের সদস্যরা হলেন পার্শ্ববতী ইন্দুরকানী উপজেলার বালিপাড়া গ্রামের আনোয়ার শিকদার (৪৮), একই এলাকার ভবানিপুর গ্রামের সগির আহম্মেদ ফকির (৩৮) ও আনোয়ার শিকদারের ছেলে সাইমুন (১২) এ ৩ সদস্য গুরুত্বর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।
স্থানীয় গ্রামবাসিরা জানান, উপজেলার সানকিভাঙ্গা, পঞ্চকরণ, বলবুনিয়া আমবাড়িয়াসহ বিভিন্ন গ্রামে গত ৪ দিনের ব্যবধানে কৃষকের ১৩ টি গরু চুরির ঘটনায়। স্থানীয় গ্রামবাসিরা রাত জেগে পাহারা বসায়। শুক্রবার রাত ২ টার দিকে সানকিভাঙ্গা গ্রামে কৃষক মকবুল হাওলাদার ও রহমান হাওলাদারের বাড়ির গোয়াল ঘর থেকে ৪টি গরু চুরি করে নেওয়ার সময় স্থানীয়রা ৩ জনকে হাতে নাতে ধরে ফেলে গণপিটুনি দেয়। খবর পেয়ে পাহারায় থাকা কমিউনিটি পুলিশ ও মোরেলগঞ্জ থানা পুলিশের সদস্যরা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন বলেন, এলাকাবাসি ৩ চোরকে হাতেনাতে ধরে গণপিটুনি দিয়ে টহলরত পুলিশের হাতে সোর্পদ করেছে। তাদেরকে প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com