মাগুরায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষা উপকরণ বিতরণ

মুরাদ হোসেন (মাগুরা) থেকে : দেশের বিভিন্ন বিশ^বিদ্যালয়ে চান্স পাওয়া মাগুরার মহম্মদপুর উপজেলার ২৭ জন কৃতি শিক্ষার্থীদেরকে সংবর্ধনা সহ নানা শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ২শ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

 

“ত্যাগ চাই, মর্সিয়া ক্রন্দন চাহি না” এই শ্লোগানে দ্যা জিনিয়াস ক্লাবের আয়োজনে এবং সরকারি বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান কলেজের প্রভাষক মো. ইলিয়াস হোসেনের উদ্যোগে বৃহস্পতিবার সকালে পলাশবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই সংবর্ধনা ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

 

 

পলাশবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফরিদ আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশবাড়ীয়া ইউপি’র চেয়ারম্যান সৈয়দ সিকান্দার আলী। দ্যা জিনিয়াস ক্লাবের সাধারণ সম্পাদক ঢাকা বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী শামিমা ইয়াসমিন শান্তার সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেয় দ্যা জিনিয়াস ক্লাবের সভাপতি কুষ্টিয়া ইসলামী বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ মিশর মিয়া।

 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমনিুর রহমান কলেজের অধ্যাপক অছিউজ্জামান বুলবুল, আনন্দ টিভির সাংবাদিক তরিকুল ইসলাম, প্রধান শিক্ষক মীর্জা আব্দুল গফফার, ও বালিদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুস সালাম মন্ডল প্রমূখ।

 

 

আলোচনা সভা শেষে বিভিন্ন বিশ^বিদ্যালয়ে ভর্তি হওয়া উপজেলার ২৭জন কৃতি শিক্ষার্থীদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন অতিথিবৃন্দ। এ ছাড়াও দ্যা জিনিয়াস ক্লাবের পক্ষ থেকে প্রায় ২শ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

 

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দ্যা জিনিয়াস ক্লাবের সহ-সভাপতি ইমরুল ইসলাম তালিব, যুগ্ম সাধারণ সম্পাদক এন এ সুরমান আলী, সাংগঠনিক সম্পাদক সুইটি পারভীন, দপ্তর সম্পাদক শোবা পারভীন, সাহিত্য সম্পাদক ফারহানা শাম্মী, কোষাধ্যক্ষ তানজির আলম, সহ- কোষাধ্যক্ষ সৈয়দা নুজহাত তাবাসসুম বৃষ্টি, প্রচার সম্পাদক নিলয় বিশ^াস ও সহ-প্রচার সম্পাদক জয়নুল আবেদিন লাভলু প্রমূখ।

SHARE