• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫৬
সর্বশেষ :
শ্যামনগরে সুপিয় পানির জন্য হাহাকার, সরকারীভাবে বর্ষার পানি সংরক্ষণের ট্যাংক দাবি  ইউএনও’র আদেশ অমান্য করে ঘেংরাইল নদীর ব্রিজের কাজ আবারো শুরু দেবহাটা উপজেলা কৃষি অফিসারের বদলীজনীত সংবর্ধনা প্রদান দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনের ৯ প্রার্থীর প্রতিক বরাদ্দ না.গঞ্জ সদরে মাংস প্রক্রিয়াকারীগণের প্রশিক্ষণ কর্মশালা কালিগঞ্জে অজ্ঞাতনামা ব্যাক্তির ক ঙ্কা ল উদ্ধার করেছে থানা পুলিশ পাইকগাছায় স্কুল ছাত্রী ধ র্ষ ণের অভিযোগে থানায় মামলা ; ধ র্ষ ক গ্রেপ্তার  তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু নির্মাণ শ্রমিক ফেডারেশনের ১লা মে আন্তজার্তিক মে দিবস পালিত তাপদাহ ও প্রচন্ড গরমে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরন করেছেন এমপি স্বপন

ইন্দুরকানীতে এলজিইডি প্রকৌশলীকে লাঞ্চিত করার প্রতিবাদে অনির্দিষ্ট কালের কর্মবীরতি

প্রতিনিধি: / ৫০ দেখেছেন:
পাবলিশ: বুধবার, ২৭ মার্চ, ২০২৪

ইন্দুরকাী(পিরোজপুর) প্রতিনিধিঃ পিরোজপুরের ইন্দুরকানীতে স্থানীয় সরকার প্রকৌশলী লায়লা মিথনুকে  লাঞ্চিত করার প্রতিবাদে  অনির্দিষ্ট কর্মবিরতী চলছে। ২৫ মার্চ দুপুরে স্থানীয় সরকার প্রকৌশরীর নিজ দপ্তরে এই ঘটনা ঘটে। অভিযোগ সুত্রে জানা যায় উপজেলার পাড়ের হাট ইউপি চেয়ারম্যা ও ঠিকাদার কামরুজ্জামান শাওন তালুকদারের সাথে ঠিকাদারি কাজের মানের বিষয়ে কথাবলার এক পর্যায়ে ঠিকাদার শাওন তালুকদার উত্তেজিত হয়ে প্রকৌশলীলায়লা মিথুনকে লাঞ্চিত ও অসৌজন্য মুলক আচারন করেন এম কি দপ্তরের টেবিলের উপরে চর মারেণ।

তার প্রতিবাদে উপজেলা প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তা ও কর্মচারিগন উপজেলা পরিষদের সামনে কর্মবিরতি  চালিয়ে যাচ্ছেন এবং এই বিষয়ের জন্য জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার ও জেলা প্রকৌশলীর বরবাবরে লিখিত অভিযোগ পত্র দিযেছেন । তারা জানিয়েছেন এই ঘটনার সুষ্ঠ বিচার না পাওয়া পর্যন্ত বিরতিহীন ভাবে কর্মবিরতী চালিয়ে যাবেন।

এ বিষয়ে অভিযুক্ত ঠিকাদার কামরুজ্জামান শাওন তালুকদারের কাছে জানতে চাইলে তিনি বলেন আমার কাছে উৎকোচ দাবি করায়  একটু কথা কাটাকাটি হয়েছে।

এই বিষয়ে উপজেলা প্রকৌশলী লায়লা মিথুন বলেন ঠিকাদার শাাওন তালুকদার ডিজাইন মত কাজ না করায়  তাকে কাজ করতে নিষেধ করি কিক্তু তিনি নিশেধ  নামেনে কাজ চালিয়ে জান সেই কাজের জন্য কথা বললে সে ক্ষিপ্ত হয়ে এমন অসৌজন্য মুলক আচারন করেন। লায়লা মিথুন আরও বলেন এমনকি তার কাজের সাইডে অফিসের দায়িত্বরত কোন অফিসার গেলে তার সাথে খারাপ আচারণ করেন। আমরা এই ঘটনার দৃষ্টান্ত  মুলক বিচার দাবি করছি।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com