• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩২
সর্বশেষ :
কালিগঞ্জে অপরিপক্ক রাসায়নিক মিশ্রিত ৪’শ কেজি আম বিনষ্ট  সড়কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লাবসার মোড়ে মোটরযানের উপর মোবাইল কোর্ট শ্যামনগরে উকিল বার সংস্কার কাজের উদ্বোধন করেন আতাউল হক দোলন-এমপি  পূর্ব শত্রুতার জের ধরে মহম্মদপুরে দু’গ্রুপের সং ঘ র্ষ ও ঘরবাড়ী ভাং চু র দেবহাটায় আন্তর্জাতিক নজরুল সম্মেলন ২৪’র সমাপনী  ঠান্ডা পানীয় ডুমুরিয়াসহ সারাদেশে ফুটপাতের অস্বাস্থ্যকর শরবতে বাড়ছে স্বাস্থ্যঝুঁকি পাইকগাছায় তীব্র তাপপ্রবাহে বেড়েছে শিশু রোগ : সতর্ক থাকার পরামর্শ বিশেষজ্ঞদের তাপমাত্রা কমাতে হিট অফিসারের নতুন উদ্যোগ দ্বিতীয় বিয়ে করায় স্বামীর পুরুষাঙ্গ কাটলেন প্রথম স্ত্রী পাইকগাছায় গাঁজাসহ মহিলা আটক

পাইকগাছায় যাত্রীবাহী বাসের ধাক্কায় দিনমজুরের মৃত্যু

প্রতিনিধি: / ৫১ দেখেছেন:
পাবলিশ: মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪

পাইকগাছা(খুলনা) প্রতিনিধি: পরিবারের জন্য উপার্জন করতে যেয়ে, ঘরে ফেরা হলো না মোসালের, ঘাতক বাস কেড়ে নিল তার জীবন। খুলনার পাইকগাছায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মোছাল সরদার (৫২) নামে এক দিনমজুর নিহত হয়েছেন। সোমবার (৪ মার্চ) সকাল ১০টার দিকে উপজেলার লস্কর ইউনিয়নের নির্মাণাধীন কৃষি কলেজ সংলগ্ন ইব্রাহিম গার্ডেন পার্কের পাশে এ দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় আহত হয়েছেন ভ্যান চালকসহ দুইজন।পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে। নিহত মোছাল সরদার উপজেলার লক্ষ্মীখোলা গ্রামের মান্দার সরদারের পুত্র।
ভ্যানচালক লিটন জানান, আনুমানিক সকাল ০৯ টার দিকে কাজের সন্ধানে ডুমুরিয়ায় যাওয়ার পথে নির্মাণাধীন কৃষি কলেজ সংলগ্ন ইব্রাহিম গার্ডেনরং কাছে পৌঁছালে পিছন থেকে যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এসময় ভ্যানে থাকা যাত্রীরা পড়ে যায়। আহতদের দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে পর কর্তব্যরত চিকিৎসক মোছালকে মৃত ঘোষণা করেন।হাসপাতালে কর্তব্যরত  চিকিৎসক শাকিলা আফরোজ জানান, নিহতের বুকে ও মাথায় প্রচণ্ড আঘাত লাগে। আহত দুইজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবায়দুর রহমান জানান, নিহতের ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। বাসটিকে জব্দ করা হয়েছে এবং নিহতের লাশ ময়নাতদন্তের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com