• রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:১৬
সর্বশেষ :
পাটকেলঘাটায় আনারস প্রতিকের নির্বাচনী অফিস উদ্বোধন পাটকেলঘাটায় মাদ্রাসার ছাত্রীকে ধ র্ষ ন চেষ্টা মা ম লায় যুবক গ্রেফতার  ডুমুরিয়াসহ ৪৫০টি মৎস্যজীবী গ্রাম উন্নয়ন করা হচ্ছে সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন শ্যামনগরে সুপিয় পানির জন্য হাহাকার, সরকারীভাবে বর্ষার পানি সংরক্ষণের ট্যাংক দাবি  ইউএনও’র আদেশ অমান্য করে ঘেংরাইল নদীর ব্রিজের কাজ আবারো শুরু দেবহাটা উপজেলা কৃষি অফিসারের বদলীজনীত সংবর্ধনা প্রদান দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনের ৯ প্রার্থীর প্রতিক বরাদ্দ না.গঞ্জ সদরে মাংস প্রক্রিয়াকারীগণের প্রশিক্ষণ কর্মশালা কালিগঞ্জে অজ্ঞাতনামা ব্যাক্তির ক ঙ্কা ল উদ্ধার করেছে থানা পুলিশ

শ্যামনগরে সংসদ সদস্য আতাউল হক দোলনের গাড়িতে হা ম লা,  আটক ১

এস এম মিজানুর রহমান শ্যামনগর, সাতক্ষীরা প্রতিনিধি / ৩০ দেখেছেন:
পাবলিশ: শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
শ্যামনগরে সংসদ সদস্য আতাউল হক দোলনের গাড়িতে হা ম লা,  আটক ১

সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য ও শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস.এম আতাউল হক দোলনের গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এ সময় এশিয়ান টিভি, ও দৈনিক যুগের বার্তা পত্রিকার সাংবাদিক মেহেদী হাসান মারুফ আহত হয়েছেন।

এ ঘটনায় শ্যামনগর থানা পুলিশ একজনকে আটক করতে সক্ষম হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) রাত নয়টার দিকে শ্যামনগর পৌরসভা এলাকার গোডাউন মোড়ে এ হামলার ঘটনা ঘটে। জানা যায়, সংসদ সদস্য আতাউল হক দোলন ও তার সফর সঙ্গীরা পৌরসভা এলাকার গোডাউন মোড় জামে মসজিদে এশার নামাজ আদায় শেষ করে উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক শরিফুল ইসলাম সোহাগের বাড়িতে নৈশ ভোজের জন্য তার গাড়িবহর রওনা হয়।

তবে সে সময় তিনি তার গাড়িতে ছিলেন না। তিনি তার দশ মিনিট আগে মোটরসাইকেল যোগে জরুরী কাজে শ্যামনগর সদরে আসেন। গাড়িতে তার ড্রাইভার রহমত আলী, ব্যক্তিগত সহকারি শেখ নুরুজ্জামান টুটুল, উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক ও সাংবাদিক মেহেদী হাসান মারুফ ও আব্দুল্লাহ আল হাবীব ছিলেন।

পথে গোডাউন মোড়ের কাছে এলে ওই যুবক তার গাড়িতে হামলা করে। এতে তার গাড়ির গ্লাস ক্ষতিগস্ত হয় এবং গাড়িতে থাকা উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক সাংবাদিক মেহেদী হাসান মারুফ আহত হয়। শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল কালাম আজাদ জানান, ঘটনার পর কালিগঞ্জ উপজেলার হোগলা এলাকার আব্দুল হান্নানের ছেলে বাবু কাপালীকে (২৫) আটক করা হয়েছে।

এ ঘটনায় শ্যামনগর থানায় ৪ জনকে আসামি করে মামলা হয়েছে। যার নং ২১, বাকি ৩ জনকে গ্রেফতার করার অভিযান অব্যাহত আছে। এমপি আতাউল হক দোলন জানান, পরিকল্পিতভাবে এই হামলা চালানো হয়েছে। এতে আমার সফর সঙ্গী উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক সাংবাদিক মেহেদী হাসান মারুফ আহত হয়ে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com