• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:৪০
সর্বশেষ :
তালায় পুকুর থেকে পরিত্যাক্ত অস্ত্র উদ্ধার মহম্মদপুরে আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দেবহাটায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্যামনগরের গাবুরার বেড়িবাঁধে ভাঙন, আ ত ঙ্কে এলাকাবাসী স ম আলাউদ্দীন ছিলেন দূ র্নীতিবাজ পুঁজিবাদীদের বিরুদ্ধে অর্থনৈতিক মুক্তির এক বলিষ্ঠ কণ্ঠস্বর স্ত্রীকে অন্য পুরুষের সাথে ঘুরতে দেখে স্বামীর আ ত্ম হ ত্যা! কলারোয়ায় সীমান্তের ধানক্ষেতে দেখা মিললো রাসেল ভাইপার, আ ত ঙ্কে মানুষ সাতক্ষীরায় শোক শ্রদ্ধা ও ভালোবাসায় দৈনিক পত্রদূত সম্পাদক স ম আলাউদ্দীনকে স্মরণ মহম্মদপুর উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত ডুমুরিয়ায় উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ

কলারোয়ায় সড়ক দু র্ঘ ট নায় এক ট্রলি চালক নি হ ত

জুলফিকার আলী,কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি  / ৭৫ দেখেছেন:
পাবলিশ: শনিবার, ২৫ মে, ২০২৪
কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় এক ট্রলি চালক নিহত

সাতক্ষীরার কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় শাওন হোসেন (১৮) নামের এক ট্রলি চালক নিহত হয়েছে। আহত হয়েছে ট্রলি চালকের হেলপার রাজু। নিহত শাওন যশোরের বাগআঁচড়ার বাগুড়ি গ্রামের শরিফুল ইসলামের ছেলে ও  আহত হেলপার রাজু পশ্চিম কোটা গ্রামের হবিবর রহমান হবির ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়-শনিবার (২৪মে) সকাল ৯টার দিকে বাগআঁচড়া থেকে শাওন একটি নতুন ট্রলি নিয়ে সাতক্ষীরার দিকে যাওর পথে কলারোয়া পৌর সদরের পল্পাী বিদ্যুৎ এর পারহাউজের কাছে পৌছালে পিছন দিক থেকে দ্রত গতির একটি ট্রাক নং-যশোর-ট-১১-০৮০৯ তাকে ধাক্কা দিয়ে রোড থেকে বিলের মধ্যে ফেলে দেয়।
এসময় ট্রলি চালক ও ট্রলির হেলপার গুরুত্বর জখম প্রাপ্ত হয়। সাথে সাথে পথচারীরা তাদের দুজনকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল নেয়ার পথে শাওন মারা যায়। আর আহত ট্রলির হেলপার রাজুকে নিয়ে সাতক্ষীরা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়। পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনা স্থানে পৌছায়ে ঘাতক ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসেন।
এবিষয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান–সড়ক দুর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। লাশ সাতক্ষীরা মেডিকেল আছে। ট্রাক চালককে আটক করা যায়নি।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com