• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:৩৬
সর্বশেষ :
তালায় পুকুর থেকে পরিত্যাক্ত অস্ত্র উদ্ধার মহম্মদপুরে আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দেবহাটায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্যামনগরের গাবুরার বেড়িবাঁধে ভাঙন, আ ত ঙ্কে এলাকাবাসী স ম আলাউদ্দীন ছিলেন দূ র্নীতিবাজ পুঁজিবাদীদের বিরুদ্ধে অর্থনৈতিক মুক্তির এক বলিষ্ঠ কণ্ঠস্বর স্ত্রীকে অন্য পুরুষের সাথে ঘুরতে দেখে স্বামীর আ ত্ম হ ত্যা! কলারোয়ায় সীমান্তের ধানক্ষেতে দেখা মিললো রাসেল ভাইপার, আ ত ঙ্কে মানুষ সাতক্ষীরায় শোক শ্রদ্ধা ও ভালোবাসায় দৈনিক পত্রদূত সম্পাদক স ম আলাউদ্দীনকে স্মরণ মহম্মদপুর উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত ডুমুরিয়ায় উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ

পাইকগাছায় চেতনা নাশক খাইয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

ইমদাদুল হক, পাইকগাছা, খুলনা প্রতিনিধি  / ১৭৫ দেখেছেন:
পাবলিশ: শনিবার, ২৫ মে, ২০২৪
পাইকগাছায় চেতনা নাশক খাইয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

পাইকগাছায় খাবারের সাথে চেতনা নাশক জাতীয় দ্রব্য খাইয়ে পরিবারের চার সদস্যকে অজ্ঞান করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে উপজেলার চাঁদখালী ইউনিয়নের কৃষ্ণ নগর গ্রামের চাঁদখালী বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের স্কুল শিক্ষক কাজল কুমার রায়ের বাড়িতে এ ঘটনা ঘটেছে।
এলাকাবাসী অচেতন অবস্থায় পরিবারের চারজনকে হাসপাতালে ভর্তি করেছে। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
অসুস্থ স্কুল শিক্ষক কাজল কুমার রায়ের স্ত্রী সুস্মিতা রায় জানান, শুক্রবার রাত ১১ টার দিকে খাওয়া দাওয়া শেষ করে আমরা সকলে ঘুমিয়ে পড়ি। শনিবার সকাল সাড়ে সাতটার দিকে আমার মেয়ের প্রাইভেট শিক্ষক ডাকাডাকি করলে আমি কিছুটা বুঝতে পরি।
সে সময় শিক্ষকসহ এলাকাবাসী আমাদের পরিবারের ৪ জনকে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করে দেন। আমার স্বামী ও শাশুড়ি অজ্ঞান অবস্থায় রয়েছেন। আমি এবং আমার ১১ বছরের মেয়ে আমরা এখনো অনেকটাই অসুস্থ। স্কুল শিক্ষকের স্ত্রী আরো জানান, বাড়িতে প্রায় ১০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৭ লক্ষ টাকা আলমারিতে ছিল। পরে দেখা গেছে আলমারী ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালংকার দুর্বৃত্তরা নিয়ে গেছে।
থানার ওসি ওবাইদুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। পরিবারের সদস্যরা সুস্থ হলে অভিযোগ দিতে বলেছি। চক্রটি খুব শিঘ্রই গ্রেফতার হবে বলে আশা করছি।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com