• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:৪১
সর্বশেষ :
তালায় পুকুর থেকে পরিত্যাক্ত অস্ত্র উদ্ধার মহম্মদপুরে আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দেবহাটায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্যামনগরের গাবুরার বেড়িবাঁধে ভাঙন, আ ত ঙ্কে এলাকাবাসী স ম আলাউদ্দীন ছিলেন দূ র্নীতিবাজ পুঁজিবাদীদের বিরুদ্ধে অর্থনৈতিক মুক্তির এক বলিষ্ঠ কণ্ঠস্বর স্ত্রীকে অন্য পুরুষের সাথে ঘুরতে দেখে স্বামীর আ ত্ম হ ত্যা! কলারোয়ায় সীমান্তের ধানক্ষেতে দেখা মিললো রাসেল ভাইপার, আ ত ঙ্কে মানুষ সাতক্ষীরায় শোক শ্রদ্ধা ও ভালোবাসায় দৈনিক পত্রদূত সম্পাদক স ম আলাউদ্দীনকে স্মরণ মহম্মদপুর উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত ডুমুরিয়ায় উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ

পাটকেলঘাটায় ভেজাল খাদ্য উৎপাদন কারী পন্যসহ আটক-১

নিজস্ব প্রতিনিধি / ৫২ দেখেছেন:
পাবলিশ: সোমবার, ১০ জুন, ২০২৪
পাটকেলঘাটায় ভেজাল খাদ্য উৎপাদন কারী পন্যসহ আটক-১

সাতক্ষীরা পাটকেলঘাটায়  ২০ কেজি ভেজাল শুকনা মরিচের গুড়া, ৫  কেজি চাউল ও ২০০ গ্রাম লাল রং সহ হেলাল বিশ্বাস (৫৩) নামের এক  ভেজাল খাদ্য উৎপাদনকারীকে আটক করেছে পুলিশ।
সোমবার ভোরে তাকে পাটকেলঘাটা বাজারের গরুর হাট এলাকার একটি মিল থেকে তাকে আটক করা হয়। আটক হওয়া হেলাল বিশ্বাস যুগিপুকুরিয়া এলাকার মৃত হিরাজতুল্লাহের ছেলে।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, ভেজাল খাদ্য তৈরির জন্য এক ব্যাক্তি পাটকেলঘাটা বাজারের একটি মিলে অবস্তান করছে এমন গোপন খবর পেয়ে থানা পুলিশের একটি টিম সেখানে অভিযান চালায়। ওই সময় ২০কেজি ভেজাল মরিচের গুড়া ৫কেজি চাউল ও ২শত গ্রাম রং সহ হেলাল বিশ্বাস কে আটক করা হয়। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করে। এঘটনায় তার বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com