কে এম রেজাউল করিম দেবহাটা (সাতক্ষীরা)ঃ দেবহাটায় “মাদক কে না বলি, খেলাকে হ্যাঁ বলি” এই লক্ষ্যে উপজেলার পারুলিয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে এবং পারুলিয়া যুবক সমিতির ব্যবস্থাপনায় শনিবার ৩ ডিসেম্বর, ২২ ইং বিকাল সাড়ে ৩ টায় পারুলিয়া ফুটবল মাঠে ৮দলীয় লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। উক্ত খেলায় সভাপতিত্ব করেন পারুলিয়া ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক বাবু।
উক্ত খেলার ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী সাতক্ষীরা-৩ আসনের এমপি ডাঃ রুহুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম, দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মুজিবর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তারেক উদ্দিন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হক ছোট, দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন রতন, সাংগঠনিক সম্পাদক আরশাদ আলী, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মনি, ইউপি সদস্যদের মধ্যে নবাব আলী, রবিউল ইসলাম, অসীম ঘোষ প্রমুখ।
খেলায় একদিকে অংশগ্রহন করে রফিক মেম্বরের নেতৃত্বে পি, ডি, কে ফুটবল দল আর অন্যদিকে অংশগ্রহন করে মফিজ মেম্বারের নেতৃত্বে রাসেল ক্রীড়া চক্র মাহমুদপুর ফুটবল দল। প্রধান অতিথি এসময় মাদককে না বলে খেলাধুলার প্রতি যুবকদের আকৃষ্ট হওয়ার আহবান জানিয়ে বলেন, খেলাধুলা একদিকে শরীর গঠন আর অন্যদিকে দেশকে পরিচিত করতে সহায়তা করে। তিনি বলেন, বর্তমান সরকার দেশের সকল সেক্টরের উন্নয়নের পাশাপাশি খেলাধুলার মানোন্নয়নে বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়ন করে চলেছে।
খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন নাসির উদ্দিন। তাকে সহায়তা করেন রেফারি একে আজাদ, মিজানুর রহমান ও রফিকুল ইসলাম। খেলায় শেখ রাসেল ক্রীড়া চক্র ১-০ গোলের ব্যবধানে জয়লাভ করে।