• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:১৫
সর্বশেষ :
বিনেরপোতা এলাকায় মোটরযানের উপর মোবাইল কোর্ট   আশাশুনিতে সংগঠন পরিপন্থী সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি দোলন  দেবহাটায় এনসিসি ব্যাংকের ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  ডুমুরিয়ায় গ্রামপুলিশ বাহিনীর সদস্যগণের বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স’র সমাপনী দেবহাটায় ঐতিহ্যবাহী লাঠি খেলা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষ্যে ডুমুরিয়ায়‌ ভোট গ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ ডুমুরিয়ার ডি জি এম আব্দুল মতিনের বিদায়ী সংবর্ধনা পাটকেলঘাটায় ধান-চাল সংগ্রহের উদ্বোধন ২৩৫ টাকায় নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন

মসজিদের ইফতার চুরি: মোরেলগঞ্জে শালিশ বৈঠক শেষে হামলায় আহত ৪

প্রতিনিধি: / ৫৬৩ দেখেছেন:
পাবলিশ: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদক : 
বাগেরহাটের মোরেলগঞ্জে জিউধরা ইউনিয়নে হামলায় আহত ৪। আহতরা হলেন কলেজ ছাত্র হাসান গাজী (২২), ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল শরীফ (২৮), জসিম মল্লিক (১৮) ও রাকিব মল্লিক (১৯)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ওই রাতেই মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, জিউধরা ও নিশানবাড়িয়া ইউনিয়নের সিমান্তে নূর নগর জামে মসজিদে ২৯ রমজানে ইফতার চুরির করে একই গ্রামের বাচ্চু তালুকদার। ওই ঘটনায় (১৫ এপ্রিল  সোমবার রাতে) মসজিদের সামনে একটি শালিশী বৈঠক করেন মসজিদ কমিটির সভাপতি কালাম বিশ্বাস, সম্পাদক আনোয়ার হাওলাদার ও স্থানীয়রা। শালিশীতে বাচ্চু  তালুকদারকে এক হাজার টাকা জরিমানা করা হয়। এ জরিমানা হওয়ায় ক্ষিপ্তি হয়ে কিছুক্ষন পরে ভাই সুমন স্টোরের কাছে কিছু বুঝে ওঠার আগেই হাসান গাজীর ওপর চড়াও হয় বাচ্চু তালুকদারসহ ৮/১০ জনের একটি বাহিনী। এতে হাসান গাজী, রুবেল শরীফসহ ৪ জন আহত হয়। ওই রাতেই হাসাপতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে বাচ্চু তালুদারের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিকরা বলেন, এলাকায় গরু, ছাগল, চুরিসহ নানা অপরাধের সাথে এ বাহিনীটি অত্যন্ত দুর্দাশ তাদের ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায়না। তারা এ ঘটনাটি দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com