• বুধবার, ২৯ মে ২০২৪, ০২:৩৭
সর্বশেষ :
পাইকগাছায় চেতনা নাশক খাইয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট প্রাকৃতিক দুর্যোগের ভুক্তভোগী উপকূলীয় জনপদের মানুষঃ এমপি রশীদুজ্জামান সড়কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিনেরপোতা এলাকায় মোটরযানের উপর মোবাইল কোর্ট কলারোয়ায় সড়ক দু র্ঘ ট নায় এক ট্রলি চালক নি হ ত শ্যামনগরে অবৈধ ডাম্পারের চাকায় পি ষ্ট হল কলেজ ছাত্র জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবেলায় ডুমুরিয়ার মৎস্যচাষিদের শ্যামনগরে অভিজ্ঞতা বিনিময় সফর পাটকেলঘাটায় উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে সাধারণ সভা ও সংবর্ধনা অনুষ্ঠান আশাশুনিতে মহানবী সম্পর্কে কটুক্তির প্রতিবাদ সমাবেশ পুলিশের হস্তক্ষেপে বন্ধ আশাশুনিতে পুলিশ ও ডিবির অভিযানে ১০ আসামী আটক সাতক্ষীরায় অপহরণ মামলার আসামীকে গ্রেপ্তারসহ নিরাপত্তার দাবিতে সংবাদ সম্মেলন

মসজিদের ইফতার চুরি: মোরেলগঞ্জে শালিশ বৈঠক শেষে হামলায় আহত ৪

প্রতিনিধি: / ৫৭৯ দেখেছেন:
পাবলিশ: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদক : 
বাগেরহাটের মোরেলগঞ্জে জিউধরা ইউনিয়নে হামলায় আহত ৪। আহতরা হলেন কলেজ ছাত্র হাসান গাজী (২২), ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল শরীফ (২৮), জসিম মল্লিক (১৮) ও রাকিব মল্লিক (১৯)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ওই রাতেই মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, জিউধরা ও নিশানবাড়িয়া ইউনিয়নের সিমান্তে নূর নগর জামে মসজিদে ২৯ রমজানে ইফতার চুরির করে একই গ্রামের বাচ্চু তালুকদার। ওই ঘটনায় (১৫ এপ্রিল  সোমবার রাতে) মসজিদের সামনে একটি শালিশী বৈঠক করেন মসজিদ কমিটির সভাপতি কালাম বিশ্বাস, সম্পাদক আনোয়ার হাওলাদার ও স্থানীয়রা। শালিশীতে বাচ্চু  তালুকদারকে এক হাজার টাকা জরিমানা করা হয়। এ জরিমানা হওয়ায় ক্ষিপ্তি হয়ে কিছুক্ষন পরে ভাই সুমন স্টোরের কাছে কিছু বুঝে ওঠার আগেই হাসান গাজীর ওপর চড়াও হয় বাচ্চু তালুকদারসহ ৮/১০ জনের একটি বাহিনী। এতে হাসান গাজী, রুবেল শরীফসহ ৪ জন আহত হয়। ওই রাতেই হাসাপতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে বাচ্চু তালুদারের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিকরা বলেন, এলাকায় গরু, ছাগল, চুরিসহ নানা অপরাধের সাথে এ বাহিনীটি অত্যন্ত দুর্দাশ তাদের ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায়না। তারা এ ঘটনাটি দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com