• বুধবার, ২৯ মে ২০২৪, ০১:৫৬
সর্বশেষ :
পাইকগাছায় চেতনা নাশক খাইয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট প্রাকৃতিক দুর্যোগের ভুক্তভোগী উপকূলীয় জনপদের মানুষঃ এমপি রশীদুজ্জামান সড়কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিনেরপোতা এলাকায় মোটরযানের উপর মোবাইল কোর্ট কলারোয়ায় সড়ক দু র্ঘ ট নায় এক ট্রলি চালক নি হ ত শ্যামনগরে অবৈধ ডাম্পারের চাকায় পি ষ্ট হল কলেজ ছাত্র জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবেলায় ডুমুরিয়ার মৎস্যচাষিদের শ্যামনগরে অভিজ্ঞতা বিনিময় সফর পাটকেলঘাটায় উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে সাধারণ সভা ও সংবর্ধনা অনুষ্ঠান আশাশুনিতে মহানবী সম্পর্কে কটুক্তির প্রতিবাদ সমাবেশ পুলিশের হস্তক্ষেপে বন্ধ আশাশুনিতে পুলিশ ও ডিবির অভিযানে ১০ আসামী আটক সাতক্ষীরায় অপহরণ মামলার আসামীকে গ্রেপ্তারসহ নিরাপত্তার দাবিতে সংবাদ সম্মেলন

দেবহাটায় প শুর হাটে মূল্য নিয়ন্ত্রণে ইউএনও আসাদুজ্জামান

কে এম রেজাউল করিম, দেবহাটা, সাতক্ষীরা প্রতিনিধি / ৫৭ দেখেছেন:
পাবলিশ: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

দেবহাটায় পশুর হাটে মূল্য নিয়ন্ত্রণে উপজেলা নির্বাহী মনিটরিং করেন। রবিবার ২০শে এপ্রিল) বিকালে এ মনিটরিং পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান। শুরুতে গরুর বাজারের পরে ছাগল সহ বিভিন্ন দোকানের নিত্য প্রয়োজনীয় মালামালের দাম ও মান পরীক্ষা করা হয়।

এ সময় পণ্যের মূল্য তালিকা।

এছাড়া জুতা, কসমেটিক্স, রেস্টুরেন্ট, ভাজার দোকান, কাপড়ের দোকান, ফলের দোকান সহ প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে ওজন, পণ্যের পরিমাপ ও ভারতীয় পণ্য পরীক্ষা করেন এবং ক্রেতা-বিক্রেতাকে সচেতন করেন নির্বাহী কর্মকর্তা।

 

এর আগে উপজেলা আইনশৃঙ্খলা সভায় বাজার মনিটরিং নিয়ে ব্যাপক আলোচনা হয়।

এরই প্রেক্ষিতে রবিবার বিকালে পশুর হাট অভিযানে নামে প্রশাসন।

এসময় পারুলিয়া ইউপি প্যানেল চেয়ারম্যান ফরহাদ হোসেন হিরা, পারুলিয়া ইউনিয়ন ভুমি কর্মকর্তা খন্দকার আশরাফ হোসেন সহ ইউপি সদস্য রকিব অভিযান পরিচালনায় সহায়তা করেন।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com