• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:৪৭
সর্বশেষ :
তালায় পুকুর থেকে পরিত্যাক্ত অস্ত্র উদ্ধার মহম্মদপুরে আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দেবহাটায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্যামনগরের গাবুরার বেড়িবাঁধে ভাঙন, আ ত ঙ্কে এলাকাবাসী স ম আলাউদ্দীন ছিলেন দূ র্নীতিবাজ পুঁজিবাদীদের বিরুদ্ধে অর্থনৈতিক মুক্তির এক বলিষ্ঠ কণ্ঠস্বর স্ত্রীকে অন্য পুরুষের সাথে ঘুরতে দেখে স্বামীর আ ত্ম হ ত্যা! কলারোয়ায় সীমান্তের ধানক্ষেতে দেখা মিললো রাসেল ভাইপার, আ ত ঙ্কে মানুষ সাতক্ষীরায় শোক শ্রদ্ধা ও ভালোবাসায় দৈনিক পত্রদূত সম্পাদক স ম আলাউদ্দীনকে স্মরণ মহম্মদপুর উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত ডুমুরিয়ায় উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ

কালিগঞ্জে উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং প্রশিক্ষণ অনুষ্ঠিত 

মোঃ আলাউদ্দীন, কৃষ্ণনগর (কালিগঞ্জ) প্রতিনিধি  / ৮৫ দেখেছেন:
পাবলিশ: রবিবার, ১৯ মে, ২০২৪
উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং প্রশিক্ষণ অনুষ্ঠিত 

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় শিক্ষার্থীদের উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। শনিবার(১৮ মে) উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে রোকেয়া মনসুর মহিলা ডিগ্রী কলেজ মিলনায়তনে দিনব্যাপী এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

সমন্বিত উপবৃত্তি কর্মসূচি, প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট্রের অর্থের সহজ প্রাপ্তি ও শিক্ষা প্রতিষ্ঠানের করনীয় এবং এইচএসপি এমআইএস সফটওয়ারে তথ্য প্রেরন বিষয়ে  উপজেলার  ৬টি কলেজ, ৩৫ টি মাধ্যমিক বিদ্যালয় ও ১৯টি মাদ্রাসার প্রধান ও আইসিটি শিক্ষকদেরকে প্রশিক্ষন প্রদান করা হয়। এইচএসপি (প্রশাসন) এর সহকারী পরিচালক মো: তৌফিক এরফান উক্ত প্রশিক্ষন কার্যক্রম পরিচালনা করেন।
অনুষ্ঠানটিতে সকাল ১১টায় উপজেলা মাধ্যমিক  শিক্ষা অফিসার বাকি বিল্লাহর সভাপতিত্বে, আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন। শিক্ষক আহছানুল আলম লাভলুর সঞ্চালনায় আরও বক্তব্য প্রদান করেন রোকেয়া মনসুর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ জাফরুল আলম বাবু, নলতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আব্দুল মোনায়েম, এবং হাজী তফিল উদ্দিন মাদ্রাসার সুপার  মো: সফিউল্লাহ ।
বক্তারা উপবৃত্তি কার্যক্রমের সুবিধা থেকে শিক্ষার্থীরা, ব্যবস্থাপনা জনিত ত্রুটির কারনে কোন ভাবেই যেন বঞ্চিত না হয়, তার জন্য শিক্ষা প্রতিষ্ঠান ও বৃত্তি দাতা কতৃপক্ষের সন্ময়ের মাধ্যমে কার্যক্রম পরিচালনার আহবান জানান।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com