• বুধবার, ২৯ মে ২০২৪, ০৩:২৯
সর্বশেষ :
পাইকগাছায় চেতনা নাশক খাইয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট প্রাকৃতিক দুর্যোগের ভুক্তভোগী উপকূলীয় জনপদের মানুষঃ এমপি রশীদুজ্জামান সড়কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিনেরপোতা এলাকায় মোটরযানের উপর মোবাইল কোর্ট কলারোয়ায় সড়ক দু র্ঘ ট নায় এক ট্রলি চালক নি হ ত শ্যামনগরে অবৈধ ডাম্পারের চাকায় পি ষ্ট হল কলেজ ছাত্র জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবেলায় ডুমুরিয়ার মৎস্যচাষিদের শ্যামনগরে অভিজ্ঞতা বিনিময় সফর পাটকেলঘাটায় উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে সাধারণ সভা ও সংবর্ধনা অনুষ্ঠান আশাশুনিতে মহানবী সম্পর্কে কটুক্তির প্রতিবাদ সমাবেশ পুলিশের হস্তক্ষেপে বন্ধ আশাশুনিতে পুলিশ ও ডিবির অভিযানে ১০ আসামী আটক সাতক্ষীরায় অপহরণ মামলার আসামীকে গ্রেপ্তারসহ নিরাপত্তার দাবিতে সংবাদ সম্মেলন

মোরেলগঞ্জে হোটেলের খাবার খেয়ে ৩ পরীক্ষার্থী হাসপাতালে

প্রতিনিধি: / ৪৭৮ দেখেছেন:
পাবলিশ: শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪

এম.পলাশ শরীফ, নিজস্ব প্রতিবেদক
 বাগেরহাটের মোরেলগঞ্জে হোটেলের খাবার খেয়ে ৩ জন দাখিল পরীক্ষার্থী গুরুত্বর অসুস্থ হয়ে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জানাগেছে, উপজেলার কেজি মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্রের দাখিল পরীক্ষার্থী নিশানবাড়িয়া ইউনিয়নের দক্ষিণ জামিরতলা বিএস দাখিল মাদ্রাসার ছাত্রী সাদিয়া আক্তার (১৬), লিচা আক্তার (১৭) ও লিজা আক্তার (১৬) পরীক্ষা শেষে নব্বাইরশী বাসষ্ট্রান্ডে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে একটি হোটেলে খাবার খেয়ে কিছুক্ষণ পরে অসুস্থ হয়ে পড়ে। পরবর্তীতে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে আরএম হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
হাসপাতালে চিকিৎসাধীন লিচা আক্তারের বড় বোন লিপি আক্তার জানান, পরীক্ষা শেষে বাসষ্ট্রান্ড এলাকায় একটি হোটেলে  আমার বোনসহ ৩ পরীক্ষার্থী সিংগারা ও পরাটা খাওয়ার পরপরই। অসুস্থ হয়ে পড়ে ওখান থেকে পাসেই আরএম হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির  নির্দেশ দেন।

এ বিষয়ে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার ডা. লাবণী আক্তার বলেন, অজানা বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে ৩ ছাত্রী হাসপাতালে ভর্তি আছে। তাদের অবস্থা এখন ভালোর দিকে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com